Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

সেনেগালের ‘আয়েশা’র হিন্দি শুনে মুগ্ধ অনুপম খের!

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক ২৬ নভেম্বর ২০১৯ ১৪:২৫
আয়েশা ও অনুপম। ছবি: টুইটার থেকে নেওয়া।

আয়েশা ও অনুপম। ছবি: টুইটার থেকে নেওয়া।

সেলিব্রিটিরা বিদেশে গিয়েও ভক্তদের অটোগ্রাফ, সঙ্গে ফোটোগ্রাফের আব্দার হাসিমুখে মেটান। সম্প্রতি নিউ ইয়র্কে তেমনই আবদার মেটানোর সময় অভিনেতা অনুপম খের নিজেই মুগ্ধ হয়ে গিয়েছেন। মুগ্ধতার কারণও সম্প্রতি টুইটারে শেয়ার করেছেন তিনি।

নিউ ইয়র্কের বেলভিউ হাসপাতালে শুটিং করতে গিয়েছিলেন অনুপম খের। সেখানে হঠাৎ এক ভক্ত এসে হাজির। তবে তিনি উপমহাদেশের বাসিন্দা নন, সুদূর সেনেগালে তাঁর বাড়ি। এ পর্যন্ত সবাই স্বাভাবিক ছিল। কিন্তু এরপরেই চমকে যান অনুপম খের। আয়েশা নামের ওই ভক্ত গড়গড় করে হিন্দিতে কথা বলতে শুরু করেন। কথা শুনলে মনে হবে, হিন্দিই তাঁর মাতৃভাষা। পরিষ্কার হিন্দিতে অনুপম খেরকে তিনি বলেন, “আমি আপনার বড় ফ্যান, আপনার সব সিনেমা দেখেছি।’’ হিন্দিতে নিজের নামও বলেন, ‘‘আমার নাম আয়েশা।’’

অনুপম খের তাঁর হিন্দিতে এতটাই মুগ্ধ হন যে,নিজেই আয়েশার কথোপকথনের একটি ভিডিয়ো রেকর্ড করেন। অনুপম তাঁকে জিজ্ঞেস করেন, ‘‘কী ভাবে এত ভাল হিন্দি শিখলেন?’’ আয়েশা জানান, তিনি প্রচুর হিন্দি সিনেমা দেখেন। অনুপম খেরের বড় ফ্যানও।

Advertisement

আরও পড়ুন: বিএমডব্লুর আগুন নেভাতে এগিয়ে এল মল ভর্তি ট্রাক, ঢেলে দিল বর্জ্য!

নিজের টুইটার ও ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করেছেন অনুপম। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়ো। শুধু টুইটারেই ভিডিয়োটি এক লক্ষ ১৩ হাজারের বেশি বার দেখা হয়েছে।

আরও পড়ুন: চোখের পলক পড়ার আগেই মৃত্যুর মুখে হরিণ! ভাইরাল ভিডিয়ো

দেখুন অনুপম খেরের টুইট:


আরও পড়ুন

Advertisement