• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছ? করিনার প্রশ্নে সারা বললেন...

Kareena Sara
করিনা কপূর খান ও সারা আলি খান। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

তুমি কি কোনও দিন ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছ? ‘নটি মেসেজ’ পাঠিয়েছ কাউকে? প্রশ্নকর্তা করিনা কপূর খান। আর যাঁকে এই প্রশ্নগুলো করা হচ্ছে, তিনি সারা আলি খান। এমনিতে তাঁদের সম্পর্ক যে বন্ধুর মতো, তা বহু বারই বলেছেন সইফ আলি খানের স্ত্রী ও মেয়ে। কিন্তু এই ধরনের ব্যক্তিগত বিষয় নিয়ে তাঁদের সরাসরি আলোচনা করতে কখনও শোনেননি কেউ।

সম্প্রতি করিনা কপূরের টক শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এ এসেছিলেন সইফ কন্যা সারা আলি খান। সেখানে করিনার বিভিন্ন প্রশ্নের সব জবাব স্ট্রেট ব্যাটে দিয়েছেন তিনি। তবে রিলেশনশিপ নিয়ে প্রশ্নের জবাবে সারা যা বলেছেন, তাতেই বোধহয় সবচেয়ে খুশি হয়েছেন করিনা।

সারার সঙ্গে করিনার মজার এই কথোপকথনের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এটি শেয়ার করেছে ম্যাডক ফিল্মস। তাঁদের প্রযোজনাতেই আসছে সারার পরবর্তী ছবি ‘লভ আজ কাল’। ওই টক শো-তে নিজের পরবর্তী ছবি, ওজন কমানোর মতো একাধিক বিষয়ে মায়ের সঙ্গে আলোচনা করেছেন তিনি। সারার ভাই ইব্রাহিম ও তৈমুরের প্রসঙ্গও উঠেছিল সেখানে।

আরও পড়ুন: নিজের জন্মের সময়ের মিলিন্দের ন্যুড ফোটোশুট দেখে অঙ্কিতা বললেন...

সারাকে রিলেশনশিপ নিয়েও বেশ কয়েকটি প্রশ্ন করেন করিনা। সেই সব প্রশ্নই একেবারে গ্যালারিতে উড়িয়ে দিয়েছেন সারা। করিনা জিজ্ঞাসা করেন, সারা কাউকে ‘নটি মেসেজ’ পাঠিয়েছে কি না? এই প্রশ্ন করার পর সারা উত্তর দেওয়ার আগেই করিনা বলে ওঠেন, ‘‘আমি এটা জানতে চাই না। আশা করি তোমার বাবাও শুনছে না।’’ তা শুনে হেসে ওঠেন সারা, আস্তে করে বলেন, ‘‘হ্যাঁ’’।

এর পরই সারা কারও সঙ্গে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছেন কি না জানতে চান করিনা। সারার জবাব, তা তিনি কোনও দিনই করেননি। তা শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেন সইফ-পত্নী। দেখুন সেই ভিডিয়ো—

সারা আলি খান সইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে। সারার বয়স যখন ১৭ তখন করিনাকে বিয়ে করেন সইফ আলি খান।

আরও পড়ুন: অভিনেত্রী হিসেবে মিস শেফালিকে সম্মান করতেন বাবা: সন্দীপ রায়

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন