• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ভাইরাস কো ইস দুনিয়া সে উঠালে’, করোনা আবহে থ্রি ইডিয়টস-এর সংলাপ ভাইরাল

sd
প্রতীকী ছবি টুইটার থেকে নেওয়া।

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা সাতশো ছাড়িয়েছে। প্রধানমন্ত্রীর ঘোষণার পর সারা দেশ চলে গিয়েছে লকডাউনে। ঘরবন্দি হয়ে সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় ভিড় বাড়াচ্ছেন অনেকে। সেখানেও উঠে আসছে করোনা সংক্রান্ত বিভিন্ন পোস্ট ও মিম। এই আবহেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ‘থ্রি ইডিয়টস’ ছবির একটি দৃশ্য।

২০০৯-এ মুক্তি পাওয়া রাজকুমার হিরানির ছবি ‘থ্রি ইডিয়টস’-এ র‍্যাঞ্চোর ভূমিকায় দেখা গিয়েছিল আমির খানকে। আমিরের সহপাঠী রাজুর ভূমিকায় শরমন যোশি ও ফারহানের ভূমিকায় দেখা গিয়েছিল মাধবনকে। তারা যে ইঞ্জিনিয়ারিং কলেজে পড়ত, সেই কলেজের প্রিন্সিপালকে তারা বিদ্রূপ করে ডাকত ‘ভাইরাস’ বলে।   

সেখানকার একটি দৃশ্যে তিন বন্ধু মদ্যপান করছিল। তা করতে করতেই  রাজু চেঁচিয়ে ওঠে বলতে শুরু করেন, ‘‘ভগবান ম্যায় নন ভেজ ছোড় দুঙ্গা, হাজারো আগরবাত্তিয়া জ্বালায়ুঙ্গা, বাস এক কাম করদে। ভাইরাস কো ইস দুনিয়া সে উঠালে। নরক মে লেজা উসসে। গরম তেল মে  পকোড়া বানা উসকে, ভগবান।’’ এই সংলাপের ‘ভাইরাস কো ইস দুনিয়া সে উঠালে’-তে মজেছেন নেটাগরিকরা। কেবল বদলে গিয়েছে প্রেক্ষাপট। এই ভিডিয়ো পোস্ট করে করোনাভাইরাসকে উঠিয়ে নেওয়ার কথা বলছেন তাঁরা। দেখুন সেই ভিডিয়ো—  

আরও পড়ুন: ‘যত বেশি প্রত্যাশা করব, হতাশা আসবে তত বেশি’

আরও পড়ুন: করোনা: সংক্রমণ রুখতে এবার টলিপাড়ার ব্রেক দ্য চেন ক্যাম্পেন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন