টলিউডের এক নম্বর হিরো তিনি। পাশাপাশি তৃণমূলের টিকিটে জেতা ঘাটালের সাংসদ। তাই অভিনয়ের পাশাপাশি রাজনীতি সামলাতে গিয়ে দেবের ব্যস্ততা চরমে। কিন্তু শত ব্যস্ততার মধ্যেও পরিবার ও প্রিয়জনদের  জন্য সময় বের করে নেন তিনি। মেতে ওঠেন তাঁদের সঙ্গে খুনসুটিতে। তাঁর এই কাজই বুঝিয়ে দেয় কর্মজীবনের পাশাপাশি পারিবারিক জীবনকেও কতটা গুরুত্ব দেন তিনি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেব গত মঙ্গলবার শেয়ার করেছেন একটি ভিডিয়ো। যা ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় সাড়ে সাত লক্ষেরও বেশি ইউজার। সেই ভিডিয়োতে দেবের সঙ্গে দেখা যাচ্ছে একটি বাচ্চাকে। বাচ্চাটি দেবকে বসিয়ে রেখে যা মন চাইছে তাই করছে। কখনও হেয়ার স্ট্রেটনারকে চালনা করছে দেবের চুলে। কখনও চিরুনি  দিয়ে চুল আচড়ে শ্যাম্পু করে দিচ্ছে দেবের মাথায়। বাধ্য ছেলের মতো দেব বাচ্চাটির সমস্ত আবদার মেটাচ্ছেন। কিন্তু এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর সকলের মনে প্রশ্ন একটাই। এই বাচ্চা মেয়েটির সঙ্গে দেবের সম্পর্ক কী?

জানা গিয়েছে, বাচ্চাটি অভিনেত্রী রুক্মিনী মৈত্রর দাদার মেয়ে। নিজের দাদার মেয়েকে খুব ভালবাসেন রুক্মিনী। তিনি বাচ্চাটিকে নিজের মেয়ে হিসাবে পরিচয় দেন। আর সকলের কাছে অভিযোগের সুরে রুক্মিনী বলেন, ‘আমার এই মেয়েকে কেড়ে নিয়েছে দেব!’  সামনেই বাচ্চাটির পাঁচ বছরের জন্মদিন। সেই জন্মদিন পার্টির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দেব রুক্মিনী। 

আরও পড়ুন: গানের সাফল্যে রাস্তায় নাচছেন মোনালি! দেখুন ভিডিয়ো-

আরও পড়ুন: এই সিনেমার পর ৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন হৃতিক রোশন!