• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গানের সাফল্যে রাস্তায় নাচছেন মোনালি! দেখুন ভিডিয়ো-

Monali
গায়িকা মোনালি ঠাকুর। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

গায়িকা মোনালি ঠাকুর। সম্প্রতি পুজো নিয়ে তাঁর গাওয়া ‘দুগ্গা এল’ মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। গানটি ইতিমধ্যেই শোনা হয়েছে প্রায় সাড়ে ২৭ লক্ষ বার। সেই গান মুক্তির পর মোনালি উড়ে গিয়েছেন বিদেশে। সেখানকার রাস্তায় মনের আনন্দে নাচছেন তিনি। সেই ঘটনার ভিডিয়ো বুধবার তিনি আপলোড করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। তার পর ভাইরাল হয়েছে মোনালি ঠাকুরের সেই নাচের ভিডিয়োও।

মোনালি শুধু ভাল গাইতে পারেন তা-ই নয়। সারাক্ষণ হইহুল্লোড় করে সময় কাটাতে তাঁর জুড়ি মেলা ভার। পুজোর গান হিট হতে তাঁর মন যে বেশ ফুরফুরে তা স্পষ্টতই ফুটে উঠেছে তাঁর নাচের ভঙ্গিতে। তাই বিদেশের রাস্তায় নিজের নাচের ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘দুগ্গা এলোর প্রতি ভালবাসা দেখে আনন্দে নেচে উঠছে আমার মন।’ তাঁর যে অনুগামীরা এখনও গানটি শুনে উঠতে পারেননি, তাঁদেরও গানটি শোনার অনুরোধ করেছেন মোনালি।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের হুডির সঙ্গে কালো রঙের হট প্যান্ট পরে আছেন মোনালি। আর রাস্তার মধ্যে হাসি মুখে বাচ্চা মেয়ের মতো লাফিয়ে লাফিয়ে নাচতে নাচতে এগোচ্ছেন। দেখুন সেই ভিডিয়ো- 

দেখুন মোনালি ঠাকুরের গাওয়া ‘দুগ্গা এলো’ গানের ভিডিয়ো- 

আরও পড়ুন: রেখা-অমিতাভ সম্পর্কে কি নতুন ‘সিলসিলা’?

আরও পড়ুন: এই সিনেমার পর ৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন হৃতিক রোশন!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন