Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vivaan Ghosh

Covid Relief: অতিমারিতে উপার্জন বন্ধ, তৃতীয় লিঙ্গের মানুষদের রেশন পৌঁছে দিলেন অভিনেতা ভিভান

তৃতীয় লিঙ্গভুক্ত মানুষদের পাশে ভিভান ঘোষ, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

ভিভান ঘোষ।

ভিভান ঘোষ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ২০:৫৭
Share: Save:

অতিমারিতে উপার্জন বন্ধ তৃতীয় লিঙ্গের মানুষদেরও। কিন্তু তাঁদের কথা ভাবার সময় কারোর আছে? এঁদের পাশে দাঁড়ালেন অভিনেতা ভিভান ঘোষ। রবিবার বেলেঘাটায় শহরের ১৫০ জন তৃতীয় লিঙ্গের মানুুুষের হাতে ১ সপ্তাহের রেশন তুলে দিলেন তিনি এবং তাঁর পরিচিতেরা। কোন অনুভূতি থেকে এই উদ্যোগ নিলেন অভিনেতা? আনন্দবাজার ডিজিটালকে ভিভান জানিয়েছেন, তৃতীয় লিঙ্গের বহু মানুষ তাঁকে ব্যক্তিগত ভাবে অনুরোধ জানিয়েছিলেন। বলেছিলেন, অতিমারিতে তাঁদের পাশে দাঁড়ানোর কেউ নেই। ভিভান যেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। অভিনেতার কথায়, ‘‘ওঁদের সম্মান জানাতেই আমার এই উদ্যোগ।’’

পাড়ার বন্ধু, আত্মীয়দের কাছে আর্জি জানাতেই সবাই পাশে দাঁড়ান ভিভানের। নিজের ব্যক্তিগত সাহায্যের সঙ্গে সবার দেওয়া অর্থ মিলিয়ে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সাবান, ছাতু সহ নানা ধরনের শুকনো খাবার তিনি পৌঁছে দেন অর্থাভাবে, অন্নাভাবে ভুগতে থাকা তৃতীয় লিঙ্গভুুুক্তদেের কাছে। এর আগে ভিভান শিয়ালদহ স্টেশন চত্বর, নীলরতন সরকার হাসপাতালে থাকা ৫০০ ভবঘুরের মুখে অন্ন তুলে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Vivaan Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE