×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ এপ্রিল ২০২১ ই-পেপার

মাদক মামলায় গ্রেফতার বিবেক ওবেরয়ের শ্যালক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জানুয়ারি ২০২১ ১৬:১০
আদিত্যের সন্ধানে বিবেক ওবেরয়ের বাড়িতেও হানা দিয়েছিল পুলিশ।

আদিত্যের সন্ধানে বিবেক ওবেরয়ের বাড়িতেও হানা দিয়েছিল পুলিশ।

মাদক যোগে এ বার গ্রেফতার বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভা। কর্নাটকের প্রাক্তন মন্ত্রী জীবারাজ আলভার ছেলে আদিত্য। ‘স্যান্ডালউড মাদক’ মামলায় নাম জড়ানোর পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। অবশেষে সোমবার রাতে চেন্নাই থেকে তাঁকে আটক করে বেঙ্গালুরু কেন্দ্রীয় ক্রাইম ব্রাঞ্চ।

গত ৪ সেপ্টেম্বর কট্টনপেট পুলিশ স্টেশনে আদিত্যের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অভিযোগ, তাঁর সঙ্গে আরও ১১ জন এই মাদক মামলায় জড়িত। কয়েক জন কন্নড় অভিনেতার নামও রয়েছে সেই তালিকায়।

বেঙ্গালুরু পুলিশের যুগ্ম কমিশনার সন্দীপ পাটিল এক বিবৃতিতে বলেছেন, “কট্টনপেট মাদক মামলায় পলাতক আদিত্য আলভাকে গ্রেফতার করা হয়েছে। লাগাতার তদন্তের পর তাঁর ব্যাপারে জানা যায়। সোমবার রাতে তাকে চেন্নাই থেকে গ্রেফতার করা হয়।”

গত সেপ্টেম্বরে আদিত্যর হেব্বলের বাড়িতে তল্লাশি চালায় বেঙ্গালুরু পুলিশ। তাঁকে খুঁজে বার করতে লুকআউট নোটিসও জারি করা হয়। এমনকি, আদিত্যের সন্ধানে বিবেক ওবেরয়ের বাড়িতেও হানা দিয়েছিল পুলিশ। কিন্তু সেখানেও খুঁজে পাওয়া যায়নি তাঁকে। এর পর বিবেকের স্ত্রী এবং আদিত্যর বোন প্রিয়াঙ্কা আলভাকে তদন্তে সামিল হওয়ার আর্জি জানিয়ে একটি নোটিস পাঠানো হয় পুলিশের তরফ থেকে।

আরও পড়ুন: নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে বিরাট-অনুষ্কার এ কোন মেয়ের ছবি?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই মাদক কাণ্ডে আদিত্য হল ষষ্ঠ অভিযুক্ত। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে বেঙ্গালুরু নিয়ে আসা হয়েছে। পুলিশি হেফাজতে রাখার জন্য অনুমতি চেয়ে বিশেষ আদালতে পেশ করা হবে তাঁকে।

Advertisement
Advertisement