Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

মুক্তি পেল ‘পরিণীতা’র ট্রেলার

ঋত্বিককে ঘিরে শুভশ্রীর স্বপ্ন কি সফল হবে?

এ ছবির ফার্স্ট লুকে ছিল সিঁদুরের ছোঁয়া। মোশন পোস্টারেও বোঝা গিয়েছিল নিখাদ প্রেমের গল্প বুনেছেন রাজ। এই ছবির মাধ্যমে শুভশ্রী এবং ঋত্বিক চক্রব

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ জুলাই ২০১৯ ১৫:০৮
ছবির দৃশ্যে ঋত্বিক এবং শুভশ্রী।

ছবির দৃশ্যে ঋত্বিক এবং শুভশ্রী।

স্কুলে পড়ে মেয়েটি। পাড়ার ‘বাবাইদা’কে পছন্দ। অনেক স্বপ্ন দেখে মেয়েটি। হঠাত্ই একদিন ‘বাবাইদা’র সুইসাইড! বদলে দিল মেয়েটির জীবন।

না! হয়তো সুইসাইড নয়। কিন্তু বাকি গল্পটা অনেকেরই চেনা লাগবে। আপনার জীবনেও হয়তো ছিল এ হেন পাড়াতুতো প্রেম। সেই প্রেমই এ বার পরিচালক রাজ চক্রবর্তী ফ্রেমবন্দি করেছেন তাঁর ‘পরিণীতা’য়। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

এ ছবির ফার্স্ট লুকে ছিল সিঁদুরের ছোঁয়া। মোশন পোস্টারেও বোঝা গিয়েছিল নিখাদ প্রেমের গল্প বুনেছেন রাজ। এই ছবির মাধ্যমে শুভশ্রী এবং ঋত্বিক চক্রবর্তীর নতুন জুটিকে পেল টলিউড।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

নিজের প্রোডাকশনে এই প্রথম কোনও ছবি পরিচালনা করছেন রাজ। কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় তাঁর। এ ছবিতে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও রয়েছে।

আরও পড়ুন, সারা-কার্তিককে নিয়ে ফের জল্পনা, সত্যিই প্রেমে পড়লেন এই জুটি?

বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির প্রথম ছবি। সেই কেমিস্ট্রি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের অগস্টেই মুক্তি পাবে এই ছবি।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

আরও পড়ুন

Advertisement