কখনও তরুণ। কখনও বা বৃদ্ধ। কখনও অচেনা যুবক। ঠিক এ ভাবেই পাঁচটি আলাদা লুকে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ অনস্ক্রিন সলমন খানকে দেখবেন দর্শক। সোমবার মুক্তি পেল আসন্ন এই ছবির ট্রেলার। তিন মিনিটের ট্রেলারে ১৮ থেকে ৭০ বছর বয়সী ভাইজানকে দেখা যাবে। ইতিমধ্যেই এ ছবির মুক্তির অপেক্ষা শুরু করেছেন সিনেপ্রেমীরা।

একটি কোরিয়ান ছবির রিমেক ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। এ ছবির প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, ‘‘একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো।’’

আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবির মাধ্যমেই বেশ কয়েক বছর পর সলমন- ক্যাটরিনা অনস্ক্রিন রোম্যান্স দেখবেন দর্শক। দিশা পটানি এবং তব্বুর অভিনয়েও সমৃদ্ধ ছবিটি।

আরও পড়ুন, সত্ মা শ্রীদেবীর মৃত্যুতে বাবার পাশে থাকা নিয়ে অর্জুন বললেন...

প্রথমে ক্যাটরিনার চরিত্রের জন্য প্রিয়ঙ্কা চোপড়ার কথা ভেবেছিলেন সলমন। অনেকেই ভেবেছিলেন, এই ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করবেন প্রিয়ঙ্কা। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এই প্রজেক্ট থেকে সরে যান প্রিয়ঙ্কা। সে নিয়ে দুই তারকার মধ্যে মনোমালিন্য তৈরি হলেও পরে তা মিটে যায় বলেই মনে করেন বলি মহলের একটা বড় অংশ।

আরও পড়ুন, ‘বিকিনি পরে ক্যামেরার সামনে দাঁড়াতে…’ কী বললেন অভিনেত্রী?

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)