‘রঙ্গবতী’ওড়িশার সুর আর গন্ধ নিয়ে বাঙালির মনপ্রাণ জুড়ে অনেক আগেই ছিল। কিন্তু শুক্রবার খাস কলকাতা শহরের বুকে ‘ত্রিধারা সম্মিলনী’-র খুঁটিপুজো উৎসবে নেচে উঠলেন রঙ্গবতী আর দোসর। দেবলীনা আর ওম।
‘‘এভাবে যে বাংলা ছবির গান লঞ্চ হতে পারে,জাস্ট ভাবা যায়না। শিবুদা-নন্দিতাদির জন্যই এটা সম্ভব হল। আমি তো ভাবতেই পারিনি এরকম একটা গানের সঙ্গে নাচতে পারব! আমার পার্টনার দেবলীনা অবশ্য খুব ভাল নাচে। আমার তো মনে হয় আমাদের দু’জনকে দর্শকরা এই গানের মাধ্যমে নেবেন। খুব এনজয় করেছি,’’গান লঞ্চের পর উচ্ছ্বসিত ওম।
এই প্রথম বড় পর্দায় নাচ। ‘‘লোকে মঞ্চে আমায় নাচতে দেখেছে। আর বড় পর্দায় অভিনয় দেখেছে। এই প্রথম শিবুদা-নন্দিতাদির জন্য এরকম একটা সুযোগ পেলাম। ওড়িশি নৃত্য, স্টান্ট সব মিলিয়ে প্রচুর কাজ করা হয়েছে ‘রঙ্গবতী’গানে। টিজার দেখেই লোকজনের আগ্রহ বাড়ছিল। আজ লঞ্চের পর প্রচুর রিঅ্যাকশন পাচ্ছি।ওম-ও খুব ভাল ডান্সার তাই নানারকম স্টেপ নিয়ে কাজ করতে অসুবিধে হয়নি,’’উচ্ছ্বসিত দেবলীনা। উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও। বিশেষ বন্ধু দেবলীনার নাচ তাঁর এতটাই ভাল লেগেছে যে উনি তৎক্ষণাৎ তা শেয়ার করেন। এই গানে ওম-দেবলীনার সঙ্গে দেখা গিয়েছে নাইজেল-মানালিকেও। সব মিলিয়ে জমজমাট এই প্যাকেজিং-এ রঙ্গবতী ইতিমধ্যেই রং ছড়িয়ে দিয়েছে।
সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী। শিবপ্রসাদ-নন্দিতা মানেই ব্যাকরণের বাইরে। এই পরিচালক জুটিই বারবার সামনে এনেছেন নতুন নতুন সমীকরণ। এবারেও সেই চমক অব্যাহত রেখেই তৈরি করছেন ‘গোত্র’। ‘রঙ্গবতী’দেখার পর ইন্ডাস্ট্রি কি তাহলে নাইজেল-মানালি আর ওম-দেবলীনার নতুন জুটি পাবে?

আরও পড়ুন, মুসলিম ছেলের সঙ্গে দিদির সম্পর্ক নিয়ে মুখ খুললেন হৃতিক

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।