একসঙ্গে থাকার এক বছর সদ্য পেরিয়ে গেলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৮-র ১১ মে বাওয়ালি রাজবাড়িতে বিয়ে করেছিলেন এই জুটি।

রাজ আগেই জানিয়েছিলেন, ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিবাহবার্ষিকী সেলিব্রেট করবেন তাঁরা। ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে সেলিব্রেট করলেন দম্পতি।

কখনও প্রিয় পোষ্যকে কোলে নিয়ে অ্যানিভার্সারির কেক কাটলেন শুভশ্রী। পাশে বসে রাজ। কখনও ডান্স ফ্লোর মাতিয়ে দিলেন নায়িকা। কখনও বা নিজেই গেয়ে উঠলেন। মেহেন্দির রঙে হাত রাঙিয়ে নিয়েছেন তিনি। সেখানে লেখা রয়েছে রাজের নাম।

আরও পড়ুন, হিরোইনের ক্রেডিটও হিরোকে দেওয়াটা ঠিক নয়, বলছেন রুক্মিণী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Anniversary Celebrating time SnR❤

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

সেলিব্রেশনের সব মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়। শুভশ্রীর ফ্যান ক্লাবের পেজ থেকে সে সব ভিডিয়ো শেয়ার হতেই, সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল। নায়িকা নিজেও শেয়ার করেছেন সেলিব্রেশনের ছবি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Anniversary Celebrating Time SnR❤

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

সদ্য কাজে ফিরেছেন শুভশ্রী। বিয়ের পর বেশ কিছু দিন ব্রেক নিয়েছিলেন। ফ্লোরে ফিরেছেন রাজের পরিচালিত ছবি ‘পরিণীতা’র হাত ধরে। নিজের প্রোডাকশনে এই প্রথম কোনও ছবি পরিচালনা করছেন রাজ।

যেমন চুটিয়ে সংসার করছেন এই জুটি, তেমনই চুটিয়ে শুটিংও করেছেন। ফ্লোরে দম্পতির পরিচালক-নায়িকার সম্পর্কই ছিল। ব্যক্তিগত রসায়ন সেখানে গুরুত্ব পায়নি।

কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন রাজ। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। এ ছবিতে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও আছে। সব মিলিয়ে বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির কেমিস্ট্রির অপেক্ষায় রয়েছেন দর্শক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Raj Subha

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)