Advertisement
০২ মে ২০২৪
Kanchana Moitra

Bengal Polls: শ্রাবন্তী ও পায়েল মদন মিত্রের সঙ্গে নাচতে গেল কেন? তথাগত রায় ভুল নন: কাঞ্চনা মৈত্র

‘‘তুমি মদন মিত্রের সঙ্গে সেলফি তুলবে আর তার দায়বদ্ধতা নেবে না?’’ বললেন অভিনেত্রী

কাঞ্চনা মৈত্র

কাঞ্চনা মৈত্র

কাঞ্চনা মৈত্র
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ২১:০৩
Share: Save:

আমি মনে করি না তথাগত রায় কোনও ভুল করেছেন। একদম ঠিক করেছেন। হ্যাঁ, ওঁর শব্দ চয়ন ঠিক হয়নি। তবে উনি কিন্তু ওঁর দলের লোকদের প্রশ্ন করেছেন। নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন। সেটা বুঝতে হবে। পৃথিবী যে অবস্থায় এসেছে, মানুষ এখন ভালবাসা চায়। ওই 'খেলা হবে'— মানুষ এ সব চায় না। আন্তরিকতা চায়।

কোন বোধের জায়গা থেকে বিজেপি প্রার্থী হয়ে শ্রাবন্তী পায়েল নাচতে গেল? আমার মদন মিত্রের সঙ্গে শত্রুতা নেই। শ্রাবন্তী আর পায়েলের সঙ্গেও নেই। এমন তো নয় ইন্ডাস্ট্রির মানুষ কাজ করতে পারে না! হিরণকে দেখলে দেখব প্রথম দিন থেকে ও সংযত। ওর শরীরের ভাষায় মানুষ ভরসা পেয়েছে। জুন মালিয়াও তাই। জুনদি আমার বিরোধী হতে পারে কিন্তু সহকর্মী। আমি জানি ১১বছর ধরে এক পার্টিতে আছে ও। কোনও দিন বাজে কথা বা ন্যাকামি করেনি। ভদ্র। মার্জিত স্বভাব।

তথাগত রায়ের টুইট নিয়ে এত কথা হচ্ছে। উনি মহিলাদের দোষ দিচ্ছেন না কিন্তু। আজ অনেক অভিনেতা অভিনেত্রী তো সফল। লকেট কী ভাবে পরিশ্রম করেছে! নিজেকে একটা জায়গায় নিয়ে গেছে। হার জিত আসল কথা নয় কিন্তু। তার মানে এটাও ঠিক নয় নায়িকা বা অভিনেত্রী হলেই রাজনীতিতে সাফল্য পাবে। শুধু মুখ দেখালেই জয় আসবে? আমাদের ইন্ডাস্ট্রিটা গোলমেলে হয়ে যাচ্ছে। তুমি মদন মিত্রের সঙ্গে সেলফি তুলবে আর তার দায়বদ্ধতা নেবে না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE