×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

৩১ জুলাই ২০২১ ই-পেপার

WB polls: নিজেই এগিয়ে এসে ভোটারদের হাতে স্যানিটাইজার দিলেন কাঞ্চন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ এপ্রিল ২০২১ ১৯:০০
কাঞ্চন মল্লিক

কাঞ্চন মল্লিক

তাঁর কেন্দ্রে ভোট বলে কথা! শুক্রবার সকাল থেকে চার দিকে ঘুরে বাড়ালেন কাঞ্চন মল্লিক। বুথ থেকে বুথ। কোন্নগর, নবগ্রাম, কানাইপুর, উত্তরপাড়া, কোতরং, হিন্দমোটর— পাড়ায় পাড়ায় বুথে দেখা দিয়ে গেলেন তিনি। পরনে ছিল হলুদ পাঞ্জাবি, জিন্স এবং কপালে লাল টিকা।

কেমন চলছে ভোটপর্ব, ভোটারদের কোনও সমস্যা হচ্ছে না তো, তদারকি চলালেন সন্ধে পর্যন্ত। শনিবার বিকেল নাগাদ যোগাযোগ করা হল অভিনেতার সঙ্গে। কেমন কাটছে আজকের দিন? অত্যন্ত ব্যস্ততার মধ্যেও কথা বললেন প্রার্থী। বললেন, ‘‘কখন যে সেই কচুরি খেয়েছি ভুলেই গিয়েছি। মাঝে একটা বিরিয়ানির প্যাকেট দিয়েছিল। একটু খেয়েছিলাম। ভোট শেষ না হওয়া পর্যন্ত শান্তি নেই আমার।’’

Advertisement

নবগ্রামের একটি বুথে ঢুকেই সকলের সঙ্গে কথাবার্তা বললেন কাঞ্চন। ষাটোর্ধ্ব এক মহিলা স্যানিটাইজার চাইছিলেন। সঙ্গে সঙ্গে নিজে এগিয়ে গিয়ে তাঁকে সাহায্য করলেন তিনি। এ ভাবেই বুথে বুথে ঘুরে ভোটপর্ব চাক্ষুষ করলেন অভিনেতা প্রার্থী।

তারই মাঝে একটি বুথে কাঞ্চনকে পোলিং এজেন্ট ভেবে বসেছিলেন সিআইএসএফ-এর এক জওয়ান। কাঞ্চন তাঁকে বলেন, ‘‘আপনি কোন ক্লাস? পরিচয়পত্রটা পড়লেই বুঝবেন।’’ তার পরেই নিজের ভুল বুঝে প্রার্থীকে ছেড়ে দেন সেই জওয়ান।

Advertisement