Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Bengal Polls: ‘নগরের নটী’ বিতর্কে মোদী, শাহ এবং দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করার পাল্টা হুমকি তনুশ্রীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ মে ২০২১ ১৬:৩৩
গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

তথাগত রায়ের ‘নগরের নটী’ টুইটের বিরুদ্ধে এ বার মুখ খুললেন তনুশ্রী চক্রবর্তী। মঙ্গলবারেই জবাব ফিরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। মুখ খুলেছেন পায়েলও। বাকি ছিলেন তনুশ্রী। তিনিও বুধবার ২টি টুইটে বিজেপির বর্ষীয়ান নেতার কটূক্তির নিন্দা করেন। নরেন্দ্র মোদী, অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করার পাল্টা হুমকিও দেন।

টুইটে কী লিখেছেন তনুশ্রী? বিজেপি প্রার্থী স্মরণ করেছেন স্মৃতি ইরানি, সুষমা স্বরাজকে। প্রশ্ন ছুড়েছেন ত্রিপুরা এবং মেঘালয়ের প্রাক্তন রাজ্যপালের উদ্দেশ্যে, ‘সুষমাজি, স্মৃতিজিও তো এই দলেই ছিলেন বা আছেন। তাঁরা অনেক কাজ করেছেন। তাঁদেরকেও কি এ ভাবেই কটাক্ষ শুনতে হয়েছে?’ অথচ তাঁদের এই ধরনের কথা শুনতে হচ্ছে। তাঁর দাবি, এমন উক্তির মধ্যে দিয়ে বিজেপির প্রবীণ নেতা দেশের সমস্ত নারীকে অপমান করলেন। অথচ, দল কিন্তু নারীশক্তিকে আলাদা সম্মান দেয়।

Advertisement


পাশাপাশি তাঁর তোপ,‘পরাজিত হলেও আমরা এখনও দলীয় সদস্য। সেই দলের এক নেতার থেকে এই ধরনের মন্তব্য সত্যিই আমাদের ৩ জনকে শুধুই অপমানিত করেনি, আহতও করেছে। আমি ব্যক্তিগত ভাবে এখনও বিজেপি-র মতাদর্শকে সম্মান করি। মনে করি, দল নীতিগত দিক থেকে এখনও বিচ্যুত হয়নি’।

আরও পড়ুন

Advertisement