Advertisement
০৭ মে ২০২৪
Upcoming Web Series

ধোনির নেতৃত্বে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপজয় আবার দেখার সুযোগ

২০০৭ সালে ভারত প্রথম বার টি-টোয়েন্টি বিশ্বকাজ জেতে। ওয়েব সিরিজে থাকছেন ১৫ জন ক্রিকেটার।

অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের সেই বিশ্বকাপ জয় আরও একবার দেখার সুযোগ পাবেন দর্শকরা।

অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের সেই বিশ্বকাপ জয় আরও একবার দেখার সুযোগ পাবেন দর্শকরা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ২০:০৯
Share: Save:

ফাইনাল ম্যাচ। শেষ ওভারে রানআপ নিচ্ছেন যোগিন্দর শর্মা। ব্যাটার পাকিস্তানের মিসবা উল হক। স্কুপ করতে গিয়ে ক্যাচ দিয়ে বসলেন শ্রীশন্থের হাতে। জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে ভারতের প্রথম টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ জেতা। অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের সেই বিশ্বকাপ জয় আরও একবার দেখার সুযোগ পাবেন দর্শকরা। ২০০৭ সালে ভারতের বিশ্বকাপ যাত্রাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে একটি ওয়েব সিরিজ।

বৃহস্পতিবার নির্মাতারা এই সিরিজের ঘোষণা করলেন। মূলত তথ্যচিত্রের আকারে তৈরি হবে এই সিরিজ। ভারতের সেই দলের ১৫ জন ক্রিকেটারকেই দেখা যাবে এই সিরিজে। তাঁদের মুখ থেকেই বিশ্বজয়ের নেপথ্য কাহিনি শুনবেন দর্শক। ‘দিল্লি হাইটস’ ও ‘জিলা গাজিয়াবাদ’ খ্যাত পরিচালক আনন্দ কুমার এই সিরজটি পরিচালনা করবেন। চিত্রনাট্য লেখার দায়িত্ব পাচ্ছেন সৌরভ এম পাণ্ডে। প্রসঙ্গত, সৌরভ এর আগে ‘দ্য তাসখন্দ ফাইলস’ ও ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো চর্চিত ছবির অংশ ছিলেন।

প্রযোজনা সংস্থা সূত্রে খবর, বলিউডের প্রথম সারির কোনও অভিনেতা এই সিরিজের অংশ হতে চলেছেন। তবে তাঁকে ঠিক কী ভূমিকায় দেখা যাবে তা এখনও খোলসা করা হয়নি। সিরিজটির শিরোনাম এখনও চূড়ান্ত হয়নি। তবে সিংহভাগ শুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছে ইউনিট। ওয়েব সিরিজটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Upcoming Web Series T20 Cricket World Cup India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE