Advertisement
১৮ এপ্রিল ২০২৪
surangana bandyopadhyay

২৫শে পা, জন্মদিনে ঋদ্ধির সারপ্রাইজ়ের অপেক্ষায় রয়েছেন সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়

‘বল্লভপুরের রূপকথা’ ছবিতে সুরঙ্গনার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। পঁচিশে পা দিয়েছেন সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। জন্মদিনে অভিনেত্রীর দিনযাপন।

জন্মদিনে সুরঙ্গনা।

জন্মদিনে সুরঙ্গনা। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৯:১১
Share: Save:

এই মুহূর্তে যে বাংলা ছবিটি নিয়ে চারপাশে হইহই কাণ্ড, সেটি ‘বল্লভপুরের রূপকথা’। এই ছবির নায়িকা ছন্দা দেবী ওরফে সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। পঁচিশে পা দিলেন অভিনেত্রী। এই মুহূর্তে পড়াশোনার পাশপাশি নাটক ও সিনেমা, দুই মাধ্যমেই কাজ করেছেন তিনি। কিন্তু ২৫ তম জন্মদিনটা কী ভাবে উদ্‌যাপন করছেন সুরঙ্গনা? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

জন্মদিন মানেই যেন একটা অবসর যাপনের দিন, সঙ্গে পছন্দসই খাওয়াদাওয়া। আবার সুরঙ্গনার নতুন প্রজন্মের অনেকেই পার্টি করতে স্বচ্ছন্দ। কিন্তু সুরঙ্গনা অবশ্য সে সবের থেকে দূরে। জন্মদিনের সারাটা দিন কলেজেই কাটিয়েছেন। ক্লাস, অ্যাসাইনমেন্টে ব্যস্ত তিনি। তার ফাঁকে অভিনেত্রী বলেন, ‘‘এই মুহূর্তে সেন্ট জ়েভিয়ার্স থেকে স্নাতকোত্তর করছি, তাই ফাঁকি দিতে চাইছি না। আর আমার কলেজের শিক্ষকরা এমনিতেই অনেকটা ছাড় দেন সব সময়। এর থেকে বেশি ছুটি চাওয়াটা ঠিক হবে না। তবে মধ্যরাতে মা-বাবার সঙ্গে কেক কেটে উদ্‌যাপনটা হয়েছে। ’’

জন্মদিন মানেই খাওয়াদাওয়া, কিন্তু সেখানেও সুরঙ্গনা যেন ব্যতিক্রম। অভিনেত্রীর কথায়, ‘‘খেতে আমি খুব ভালবাসি কিন্তু আজকে বাড়ি থেকে আনা টিফিনই আমার বার্থ ডে লাঞ্চ।’’

কিন্তু জন্মদিনের উপহার, ঋদ্ধি কী দিলেন সুরঙ্গনাকে?

স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মৃদু হেসে সুরঙ্গনা বলেন, ‘‘বাড়ি ফিরে ঋদ্ধির সারপ্রাইজ়ের অপেক্ষায় রয়েছি।’’ শেষে সুরঙ্গনা জানান, তাঁর নিজের জন্মদিনের তুলনায় অন্যদের জন্মদিন উদ্‌যাপন নিয়ে বেশি উৎসাহ থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

surangana bandyopadhyay Tollywood Riddhi Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE