Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

উইকএন্ড পর(দা)চর্চা

নিজস্ব প্রতিবেদন
০৭ অক্টোবর ২০১৭ ১৬:৪০

গসিপ। প্রচার। গল্প। রিভিউ। ক্যামেরার সামনের কথা। ক্যামেরার পিছনের কথা। অভিনেতা-অভিনেত্রীদের মুড। মুড সুইং। বিনোদনের দুনিয়ায় রোজই হাজার হাজার খবর। কিন্তু কোন খবরটা খবর, আর কোনটায় মিশে জল? সব খবরই কি খবর হওয়ার মতো? এ সপ্তাহে কারা ছিলেন বিনোদনের জগতের লাইমলাইটে? সপ্তাহের সেরা বিনোদনের খবর জেনে নিন। লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ার বাছাই করা খবর জানতে ক্লিক করুন।

দেখুন ভিডিও ...

Advertisement

সিঁদুর খেললেন মুনমুন, ঋতুপর্ণা, গার্গী…

শাস্ত্র মতে দশমীতেই দুর্গা ঠাকুরের ভাসান হওয়ার কথা। বেশ কিছু পুজোর ভাসান হয়েছে। তবে বাকি রয়েছে কলকাতার কিছু বড় পুজো। মঙ্গলবার রেড রোডে কার্নিভালের পর ভাসান হবে। তার মধ্যে রয়েছে চালতাবাগানের পুজোও। সবিস্তার পড়তে ক্লিক করুন।

সিঁদুর খেলায় মাতলেন সেলেবরা...

সেলিব্রিটিদের সিঁদুর খেলার অ্যালবাম দেখুন। সবিস্তার দেখতে ক্লিক করুন।

কঙ্গনার ‘বুড়ো কাকা’ হৃতিক!

কঙ্গনা রানাউত এবং হৃতিক রোশনের কাদা ছোড়াছুড়ি যেন শেষই হচ্ছে না। প্রায় এক বছর হতে চলল দুই প্রাক্তনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ঝামেলা বি-টাউনের ওপেন সিক্রেটে পরিণত হয়েছে। সবিস্তার পড়তে ক্লিক করুন

কখনও একান্তে সময় কাটাইনি, কঙ্গনাকে নিয়ে মুখ খুললেন হৃতিক

সম্পর্ক ছিল কি ছিল না, এই তর্ক বিতর্কের বাইরে হৃতিক-কঙ্গনা একে অপরকে কালি ছুড়তেই ব্যস্ত। গোটা ব্যাপারটিতেই এতদিন চুপ ছিলেন হৃতিক। এ বার সরাসরি সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। সবিস্তার পড়তে ক্লিক করুন।

হৃতিক প্রমাণ করুন এটা ফোটোশপড? চ্যালেঞ্জ কঙ্গনার দিদির

ফের পাল্টা তোপ দেগেছেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল। হৃতিকের ফেসবুক পোস্টের দাবিকে উড়িয়ে টুইটারে এ দিনই তিনি হৃতিক-কঙ্গনার কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন। সবিস্তার পড়তে ক্লিক করুন।

‘এই মুহূর্তে আমি সিঙ্গল, প্রেমে পড়তে চাই’

বউবাজারের ওয়েল্যান্ড গোল্ডস্মিথ স্কুল। তারপর লোরেটো কলেজ। মাস কমিউনিকেশনে ডিপ্লোমাও রয়েছে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের। এ হেন অ্যাকাডেমিক কেরিয়ার ছেড়ে আপাতত কলকাতার ঘরের মেয়ে মুম্বইবাসী। বলিউডে গানের জগতে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন তিনি। সবিস্তার পড়তে ক্লিক করুন।

মেয়ের মা হলেন সোহা, টুইটারে খবর জানালেন কুণাল

মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সুস্থ রয়েছেন নতুন মা ও কন্যাসন্তান। দুই পরিবারে এখন সেলিব্রেশন টাইম! সবিস্তার পড়তে ক্লিক করুন।

ফের যমজ সন্তান সেলিনার, বাঁচানো গেল না এক জনকে

সোশ্যাল সাইটে নিজেদের মনের কথা, মতামত, ছবি— হামেশাই শেয়ার করেন সেলিব্রিটিরা। বিশেষ করে কোনও আনন্দের খবর হলে তো কথাই নেই। তবে দশমীর দিন ফেসবুকে নিজের জীবনের এক গভীর শোকের কথা শেয়ার করেছেন সেলিনা জেটলি। সবিস্তার পড়তে ক্লিক করুন।

আরও পড়ুন

Advertisement