Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Sushant Singh Rajput: ‘সুশান্ত, আমি আর সারা একসঙ্গে নেশা করতাম’, চাঞ্চল্যকর দাবি রিয়ার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ জুন ২০২১ ১৭:০৭
সারা আলি খান, সুশান্ত সিংহ রাজপুত এবং রিয়া চক্রবর্তী।

সারা আলি খান, সুশান্ত সিংহ রাজপুত এবং রিয়া চক্রবর্তী।

আগামী ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুবার্ষিকী। সেই দিনটি যত এগিয়ে আসছে, ততই আবার চর্চায় আসছে প্রয়াত অভিনেতার প্রসঙ্গ। সম্প্রতি বলিউড সংবাদমাধ্যমের হাতে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। সংবাদমাধ্যমের দাবি, সুশান্ত মাদক মামলায় বয়ান লেখানোর সময় নাকি সারা আলি খানের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকার দাবি, সারা নাকি তাঁকে গাঁজা এবং মদ্যপান করার কথা বলেছিলেন।

রিয়া আরও বলেছেন, মাদক মামলায় বয়ান লেখানোর সময় তিনি সারার সঙ্গে তাঁর ২০১৭-এর ৪-৬ জুনের কথোপকথন তুলে ধরেন। সেই অনুযায়ী তাঁর আরও দাবি, ওই সময় সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে সারা নাকি রিয়াকে টোটকা দিয়েছিলেন, আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। অতিরিক্ত পরিশ্রমের ফলে তাঁর গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন।

শুধু তাই-ই নয়, একটা সময় নাকি সারা-রিয়া এক সঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। মদ্যপানও করতেন একত্রে। সে কথারও উল্লেখ আছে রিয়ার রেকর্ড করা বয়ানে। আদৌ ঘটনাগুলি সত্যি? আদৌ রিয়া এই ধরনের কোনও বয়ান রেকর্ড করেছেন? নাকি সমস্তটাই অভিনেতার মৃত্যুবার্ষিকীকে ঘিরে নতুন করে জন্ম নেওয়া জল্পনা? এ সব প্রশ্নের এখনও কোনও সঠিক জবাব পাওয়া যায়নি।

Advertisement

আরও পড়ুন

Advertisement