Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay Kumar

আকাশছোঁয়া পারিশ্রমিক নিয়ে খোঁচা! পাল্টা উত্তর অক্ষয়ের, কী বললেন তিনি?

একাধিক ফ্লপ ছবি সত্ত্বেও বিরতি নিতে নারাজ অক্ষয় কুমার। এ বার তাঁর পারিশ্রমিক নিয়েও মুখ খুললেন অভিনেতা।

এবার পারিশ্রমিক প্রসঙ্গে মুখ খুললেন অক্ষয় কুমার।

এবার পারিশ্রমিক প্রসঙ্গে মুখ খুললেন অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৪:২৯
Share: Save:

সাম্প্রতিক অতীতে অক্ষয় কুমারের পারিশ্রমিক নিয়ে চর্চা তুঙ্গে উঠেছিল। বলা হয় অক্ষয় নাকি সিনেমা প্রতি ৫০ থেকে ১০০ কোটি টাকার মধ্যে পারিশ্রমিক নিয়ে থাকেন। এ দিকে গত বছর অভিনেতার কোনও ছবিই সেই অর্থে বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। মাঝে অভিনেতা জানিয়েওছিলেন যে সিনেমার স্বার্থে প্রযোজনে তিনি নিজের পারিশ্রমিক কমাতে রাজি।

সম্প্রতি বলিউডের ‘খিলাড়ি’ তাঁর নতুন ছবি ‘সেলফি’র ট্রেলার প্রকাশ উপলক্ষে মুম্বইতে সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানে তাঁকে এই বিষয়ে প্রশ্ন করা হলে চুপ থাকেননি সুপারস্টার। সরাসরি উত্তর দিয়েছেন। অক্ষয়ের কাছে জানতে চাওয়া হয়, অভিনেতার আকাশছোঁয়া পারিশ্রমিক নিয়ে যখন আলোচনা হয়, তা শুনে তাঁর কী মনে হয়। উত্তরে অক্ষয় বলেন, ‘‘খুবই ভাল লাগে। আর ভাল লাগাই উচিত। কারণ এগুলো তো ইতিবাচক আলোচনা।’’

গত বছর অক্ষয়ের মোট পাঁচটি ছবি মুক্তি পায়। ছবিগুলি বক্স অফিসে ফ্লপ করে। তাই অক্ষয়ের ছবি নির্বাচন নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে থাকে। কিন্তু অক্ষয় তো থামতে জানেন না। ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে ‘সেলফি’ ছাড়াও চলতি বছরে আরও করেকটি ছবিতে দর্শক অক্ষয়কে দেখতে পাবেন। তালিকায় রয়েছে ‘ও মাই গড ২’, ‘ক্যাপসুল গিল’ এবং ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood Actor Remuneration
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE