Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kajol

Kajol-Ajay: ‘বিশ্ব শ্রবণ দিবস’-এ কাজলের সঙ্গে এ কী করলেন অজয়!

২৩ বছরের সুখী দাম্পত্য তাঁদের। সেই ঝলকই আবার পাওয়া গেল সোমবার। অজয়-কাজলের নতুন এক ভিডিয়োয়।

 কাজলের সঙ্গে কী করলেন অজয়!

কাজলের সঙ্গে কী করলেন অজয়!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৮:৩২
Share: Save:

বিয়ের বয়স ২৩ বছর। বলিউডের তারকা দম্পতিদের মধ্যে এখনও দর্শকের অন্যতম প্রিয় জুটি অজয় দেবগণ এবং কাজল। যাঁদের সম্পর্কের চাবিকাঠি তাঁদের টক, ঝাল, মিষ্টি রসায়ন। আবারও সেটাই বেরিয়ে এল এক ভিডিয়োয়।

তাঁদের সম্পর্ক নিয়ে অজয়ের যুক্তি অবশ্য সম্পূর্ণ আলাদা। মুম্বই এর সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “আমাদের সুখী দাম্পত্যের চাবিকাঠি একটাই। কাজল কথা বলেই যায়, আর আমি কোনও কথা শুনি না।”

যেমন বলা তেমন কাজ। ১৮ জুলাই ‘বিশ্ব শ্রবণ দিবস’। এই দিনেই স্ত্রী কাজলের সঙ্গে নিজের ওই মজাদার ভিডিয়ো ভাগ করে নিয়েছেন নায়ক। পাশাপাশি বসে দু’জনে। এক ভাবে হাত নেড়ে নেড়ে কথা বলেই যাচ্ছেন নায়িকা। অন্য দিকে চুপচাপ বৌয়ের কথা মন দিয়ে শুনে যাচ্ছেন অভিনেতা। ভিডিয়োর সঙ্গে ক্যাপশনেও একপ্রস্থ রসিকতা।

অজয় লেখেন, ‘উদ্‌যাপন করছি বিশ্ব শ্রবণ দিবস। আজ এবং রোজ।’সেই নব্বই দশক থেকেই দর্শকের প্রিয় জুটির তালিকায় কাজল-অজয় জুটি। একের পর এক হিট ছবিও করেছেন তাঁরা। তারকা দম্পতিকে আবারও একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Ajay Devgan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE