• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গলাজলে ডুবে সন্দীপ্তা! কী বললেন আতঙ্কিত রাহুল?

Rahul Sudipta
রাহুল-সন্দীপ্তা। ফাইল চিত্র।

আক্ষরিক অর্থেই কি জলে পড়েছেন সন্দীপ্তা সেন? ইনস্টা ভিডিয়ো আর ফেসবুক তো তেমনই বলছে! সন্দীপ্তার নাক ছুঁইছুঁই হালকা সবুজ জল। দেখে বোঝাই যাচ্ছে, স্যুইমিং কস্টিউমে জলকেলিতে নেমেছেন পুলে। অভিনেত্রীর ভেজা গায়ের তাপে তপ্ত সোশ্যাল মিডিয়া। ভাইরাল ভিডিয়ো দেখে নানা অনুরাগীর নানা মত। তাঁদের মধ্যে সবার আগে জ্বলজ্বল করছে সন্দীপ্তার ‘বড় অনুরাগী’ (আক্ষরিক অর্থে) রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের নাম!

কী বলছেন রাহুল? অভিনেতার মৃদু ধমক, ‘এভাবে পাঁচ মিনিট থাকলে রেস্ট ইন পিস হয়ে যাবি!’ মুখে বলতে পারলে হয়তো ‘যাবি’ শব্দটা ‘যাবে’-ও হতে পারত! তবে উদ্বেগের আঁচটুকু কিন্তু ভীষণ আন্তরিক। আর ‘সমঝদারো কে লিয়ে ইশারাই কাফি হ্যায়’, এটা সবারই জানা। ফলে, আরও একবার না চাইতেও প্রকাশ্যে চলে এল রাহুল-সন্দীপ্তার রসায়ন। যা জলে ভিজে আরও ‘নমকিন’!

যদিও যুগলে চেয়ে বা না চেয়েই ‘চায়ে পে চর্চা’য় চলে এসেছেন একাধিক বার। একটি বাংলা চ্যানেলে ‘আয় খুকু আয়’মেগা বন্ধ হওয়ার পরেই দেশ ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন মেগার অন্যতম অভিনেত্রী সন্দীপ্তা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সমস্ত ছবিতে তিনি একা। কিন্তু টেলিপাড়া বলেছিল, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে নাকি তাঁর ‘বিশেষ বন্ধু’ রাহুল বন্দ্যোপাধ্যায়ও ছিলেন।

সন্দীপ্তার পোস্টে রাহুলের কমেন্ট। 

গত বছরের শীতে একটি ছবি ইনস্টায় পোস্ট করেছিলেন অভিনেত্রী। নতুন বউয়ের সাজে সন্দীপ্তা সেন। গা ভর্তি গয়না। সিঁথিতে টিকলির ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সিঁদুর। পাশে লাল পাঞ্জাবি-ধুতি, চোখে গোল্ড ফ্রেমের গোল চশমা, সিঁথে কেটে আঁচড়ানো চুলে লাজুক হাসি রাহুলের মুখে। যদিও সন্দীপ্তা ক্যাপশনে জানিয়েছিলেন, এই ছবি #shootingmode। সেই সময় ওই চ্যানেলের ‘আয় খুকু আয় মেগা’য় তিনি অভিনয় করছিলেন রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে।

এ ভাবেই বারবার রাহুল-সন্দীপ্তাকে ঘিরে চড়েছে কৌতূহলের পারদ। রাহুল-প্রিয়ঙ্কার বিয়ে ভাঙার সময় অভিযোগের আঙুল উঠেছিল সন্দীপ্তার দিকে। রাহুল যদিও এসব বিষয়ে যথেষ্ট সংযত। তাঁর সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি নেই সন্দীপ্তার। কিন্তু সন্দীপ্তার সোশ্যাল মিডিয়ায় রাহুল প্রায়ইদর্শন দিয়ে যান। তবে নতুন করে তৈরি গুঞ্জন শুরুতেই ধামাচাপা দিতে ইতিমধ্যেই সদ্য পোস্ট করা ছবির মন্তব্য বিভাগ থেকে সযত্নে মুছে দেওয়া হয়েছে রাহুলের নাম!

কিন্তু এতে যে রহস্য আরও ঘনালো!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন