Advertisement
১১ মে ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: 'আরআরআর' পোস্ট মুছে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র বহু পোস্ট নেটমাধ্যমে রেখে কী বোঝালেন আলিয়া?

নেটমাধ্যমে 'আরআরআর' নিয়ে করা সব পোস্ট মুছে দিয়েছেন আলিয়া ভট্ট। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই শোনা গিয়েছে পরিচালক রাজামৌলীর সঙ্গে নাকি সমস্যা তৈরি হয়েছে আলিয়ার। ফলে সোশ্যাল মিডিয়াতেও নাকি পরিচালককে আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এমন করলেন আলিয়া? 
 

'আরআরআর' নিয়ে ক্ষুব্ধ আলিয়া

'আরআরআর' নিয়ে ক্ষুব্ধ আলিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১১:১৫
Share: Save:

পরিচালক রাজামৌলীর 'আর আরআর' ছবি যত লাভের মুখ দেখেছে মুম্বই সংবাদমাধ্যমের মতে ছবির অভিনেত্রী আলিয়া ভাটের রোষ নাকি ততই বৃদ্ধি পেয়েছে। এত বড় ছবিতে মাত্র কয়েক মিনিটের উপস্থিতি আলিয়ার। আলিয়া নাকি তা মেনে নিতে পারেননি। তাঁর অভিনীত চরিত্র 'সীতা'কে এত কম সময়ের জন্য ছবিতে ব্যবহার করেছেন পরিচালক! তাই ছবি মুক্তির আগে এবং ঠিক পরে যে প্রশংসার পোস্ট তিনি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন তার সব মুছে দিয়েছেন।

ছবি মুক্তি পাওয়ার পর থেকেই শোনা গিয়েছে পরিচালক রাজামৌলীর সঙ্গে সমস্যা তৈরি হয়েছে আলিয়ার। ফলে সোশ্যাল মিডিয়াতেও নাকি পরিচালককে আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। কেন এমন করলেন আলিয়া?

নেটমাধ্যমেই আলিয়া লেখেন, 'আজকের দিনে দাঁড়িয়ে আমি বিভিন্ন জায়গা থেকে অনবরত শুনতে পাচ্ছি যে, আমি 'আরআরআর' সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে দিয়েছি কারণ, ছবির টিমের সঙ্গে আমার কিছু সমস্যা হয়েছে। এ বার আমি প্রত্যেককে অনুরোধ করতে চাই যে, দয়া করে নিজের মন গড়া কোনও কিছু ভেবে নেবেন না। সম্পূর্ণ সত্যিটা না জেনে এমন কোনও মন্তব্য করবেন না যাতে তা ছবির ক্ষতি করে। আমি সবসময়ই ইনস্টাগ্রাম হ্যান্ডলটিকে একটু হালকা রাখতে পছন্দ করি। আমি আমার প্রোফাইল ঘিঞ্জি রাখতে পছন্দ করি না। তাই পুরনো নানা কিছু পোস্ট কিংবা ভিডিয়ো মুছে দিয়েছি।'

আলিয়ার এই বক্তব্য যদিও অনুরাগীদের খুব স্বাভাবিক বলে মনে হয়নি। 'আরআরআর' ছবি নিয়ে যাতে কোনও সংশয় না থাকে তাই আলিয়া এই প্রসঙ্গে জানান রাজামৌলীর সঙ্গে কাজ করার প্রতিটি মুহূর্ত তাঁর জীবনে স্মরণীয় হয়ে থাকবে। রামচরণ আর জুনিয়র এনটি আর-এর মতো অভিনেতার সঙ্গে কাজ করে তিনি খুব আনন্দ পেয়েছেন। তাঁর সঙ্গে ছবির সম্পর্ক নিয়ে আর যাতে কোনও রকম ভুল চর্চা না হয় সেই বিষয়ে তিনি অনুরাগীদের অনুরোধ জানিয়েছেন।

আলিয়া আরও লেখেন, "আজ শুধুমাত্র একটা কারণেই আমি এই সমস্ত বিষয়ে কথা বলছি। কারণটা শুধুমাত্র রাজামৌলী স্যর। তিনি এবং তাঁর গোটা টিম যে ভাবে দীর্ঘ সময় ধরে এমন একটা অসাধারণ ছবি তৈরি করেছেন, তা এক কথায় অনবদ্য। আমি চাই না এই ছবিকে ঘিরে কোনও ভুল ধারণা মানুষের মনে থেকে যাক।'

যদিও একটা প্রশ্ন থেকেই গিয়েছে। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে 'আরআরআর' সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে গেলেও জ্বলজ্বল করছে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' সংক্রান্ত বহু পোস্ট। কেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt RRR Gangubai Kathiawadi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE