Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Mimi-Subhashree

জন্মদিনে উপহার পাঠালেন শুভশ্রী! সমাজমাধ্যমের পাতায় মিমি কী লিখলেন রাজ-ঘরনিকে?

ইন্ডাস্ট্রির অনেকেই মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সমাজমাধ্যমের পাতায়। তবে শুধু শুভেচ্ছা নয়, শুভশ্রীর তরফ থেকে মিমির জন্য এল জন্মদিনের উপহারও।

symbolic image.

শুভশ্রীর তরফ থেকে মিমিকে উপহার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৪
Share: Save:

রবিবার, ১১ ফেব্রুয়ারি ছিল অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। সদ্য সমুদ্রসৈকত থেকে বেড়িয়ে ফিরেছেন। ঘুরতে গিয়ে স্কুবা ডাইভিং করেছিলেন। সেই ভিডিয়ো নিজেই ভাগ করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে। বাইরে থেকে ফিরেই নিজের জন্মদিনের উদ্‌যাপন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। শনিবার রাতেই কেক কাটেন মিমি। সেই ছবিও সমাজমাধ্যমের পাতায় রয়েছে। কেক, শুভেচ্ছা, উপহার আর ফুলে জন্মদিনের উদ্‌যাপন মন্দ হয়নি অভিনেত্রীর। ইন্ডাস্ট্রির অনেকেই মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সমাজমাধ্যমের পাতায়। তবে শুধু শুভেচ্ছা নয়, শুভশ্রীর তরফ থেকে মিমির জন্য এল জন্মদিনের উপহারও।

মিমি নিজেই উপহারের সেই ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টা স্টোরিতে। সুন্দর একটি ফুলের তোড়া মিমিকে উপহার দিয়েছেন শুভশ্রী। তবে উপহারের গায়ে অবশ্য লেখা ইউভান এবং ইয়ালিনীর নাম। দুই সন্তানের তরফ থেকেই এই উপহার, সেটাই বোধ হয় বোঝাতে চাইলেন শুভশ্রী এবং রাজ। উপহার যার তরফ থেকেই আসুক, মিমি ফুলের ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘ধন্যবাদ। পুচকুগুলোকে অনেক আদর।’’ এই পোস্টে অবশ্য শুভশ্রীকে ট্যাগও করেছেন মিমি।

মিমির সঙ্গে রাজ চক্রবর্তীর প্রেমের সম্পর্কের কথা অজানা নয়। প্রথম বিয়ে ভাঙার পর রাজ পায়েল সরকারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। ‘বোঝে না সে বোঝে না’ ছবির শুটিংয়ের সময় থেকেই রাজের ঘনিষ্ঠতা বাড়ে মিমির সঙ্গে। তবে সেই সম্পর্কও টেকেনি। সম্পর্ক ভাঙার নেপথ্যের কারণ অবশ্য আজও স্পষ্ট নয়। শুভশ্রী আর দুই সন্তানকে নিয়ে রাজের এখন ভরা সংসার। মিমিও নিজের শর্তে জীবন কাটাচ্ছেন। অভিনয়, গান, সাংসদের দায়িত্ব, পোষ্যদের দেখাশোনা— বেজায় ব্যস্ত অভিনেত্রী। তবে এত কাজের মাঝেও জীবনের নতুন অধ্যায় শুরু করার কথা ভাবছেন কি না, তার কোনও ইঙ্গিত অবশ্য এখনও তিনি দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE