Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sreemoyee

Serial: শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্য-র সঙ্গে প্রেম করতে গিয়ে কী অঘটন ঘটাল মিঠুদি?

What happen to 'Mithudi' when she fall in love with sreemoyee's ex-husband 'Anindya' dgtl

অনিন্দ্য, শ্রীময়ী এবং মিঠু।

অনিন্দ্য, শ্রীময়ী এবং মিঠু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১০:৫১
Share: Save:

'শ্রীময়ী' ধারাবাহিকে শ্রীময়ীর ছায়াসঙ্গী হল মিঠুদি। ধারাবাহিকে শ্রীময়ীর বিপদের সময় মিঠুদি বার বার তাঁর বৌদি-র(শ্রীময়ী) হয়ে আওয়াজ তুলেছে। কিন্তু নেটমাধ্যমে এবার সেই মিঠুদি অর্থাৎ শর্মিলা দাস-এর দিকেই আঙুল তুলেছেন নেটাগরিকরা।

কী এমন করল মিঠুদি?

একজন নেটাগরিক এ বার মিঠুদির দিকে প্রশ্ন তুলে একটি পোস্ট করেছেন নেটমাধ্যমে। তাঁর পোস্ট অনুযায়ী শ্রীময়ী-র প্রাক্তন স্বামী অনিন্দ্যর সঙ্গে প্রেম করতে গিয়ে কুঁয়োয় পরে গেছে মিঠুদি। নেটমাধ্যমে পোস্টটির সঙ্গে জনৈক নেটাগরিক লিখেছেন 'অনিন্দ্যদার সাথে প্রেম করতে গিয়ে মিঠুদি বেকায়দায় কুঁয়োতে পরে গেছে। সবার দৃষ্টি আকর্ষণ করছি উদ্ধার কার্য চালানোর জন্য'।

নেটমাধ্যমে ঘুরপাক করছে এই মিম।

নেটমাধ্যমে ঘুরপাক করছে এই মিম।

আসলে সেই নেটাগরিক যে ছবি গুলো নেট-পাড়ায় পোস্ট করেছেন তা আসলে 'আওয়ারা' সিনেমার দৃশ্য থেকে সংগৃহীত। 'আওয়ারা' সিনেমার একটি দৃশ্য অনুসারে খরাজ কুঁয়োর ধারে বসে শর্মিলা-র সঙ্গে খুনসুটি করছিলেন। সেই সময় আওয়ারা সিনেমার নায়ক জিৎ(অভিনেতা) আড়াল থেকে দেখছিলেন তাঁদের। ইচ্ছে করে যখন জিৎ "ও মদনদা" বলে খরাজকে ডেকে ওঠেন তখনই ভয় পেয়ে শর্মিলা কুঁয়োয় পড়ে যান।

মন্তব্য বিভাগে নেটাগরিকরা সকলেই নিজেদের মতামত রেখেছেন। তাদের একাংশ কুঁয়োয় পরে যাওয়ার দৃশ্যটিকে প্রচণ্ড হাস্যকর বলে মনে করেছেন। কেউ শুধু হেসেই গেছেন। কেউ আবার বিষয়টি নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন।

তবে 'শ্রীময়ী' ধারাবাহিকে মিঠুদি আজীবন তাঁর বৌদি-র (শ্রীময়ী) হয়ে আওয়াজ তুলবে কিনা, সেটা গল্পের আগামী পর্ব থেকেই জানা যাবে। কিন্তু নেটপাড়ায় 'শ্রীময়ী' ধারাবাহিক যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে তা এই সমস্ত পোস্ট থেকেই বোঝা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Serial Star Jalsha Sreemoyee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE