Advertisement
১৬ জুন ২০২৪
Silajit Majumder Joyjit Banerjee

সমুদ্রপারে দুই জিতের জড়াজড়ি! আগেও সুযোগ পেলে এ ভাবেই জড়াতাম, কী ইঙ্গিত জয়জিতের?

শিলাজিৎ মজুমদার, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তাঁদের জড়াজড়ি দেখে অনুরাগীদের বিস্ময়, হঠাৎ দুই পুরুষ অভিনেতা এত কাছাকাছি! এত ভালবাসার কারণ কী?

Image Of Silajit Majumder, Joyjit Banerjee

খোশমেজাজে দুই ‘জিৎ’ নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৯:৪৯
Share: Save:

কথা ছিল তিন মূর্তি এ ভাবেই জড়াজড়ি করবেন। কিন্তু ত্রিভুজের তৃতীয় বাহু কোনও কারণে নেই। অগত্যা? দুই বাহুই পরস্পরকে জড়িয়ে নিয়েছেন। যেন বার্তা, ‘আয় আরও বেঁধে বেঁধে থাকি’। তাঁদের এই ‘ভালবাসাবাসি’ ভাইরাল। তাঁরা শিলাজিৎ মজুমদার এবং জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। অনুরাগীরা বিস্মিত, হঠাৎ দুই পুরুষ অভিনেতা এত কাছাকাছি! কী ব্যপার? হঠাৎ এত ভালবাসার কারণই বা কী? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল জয়জিতের সঙ্গে। সুযোগ পেয়েই হেঁয়ালি অভিনেতার। জবাব, ‘‘অনেক পুরনো স্মৃতি জমে রয়েছে। সেই দিনগুলোই ফেরানোর চেষ্টা করছি!’’

জয়জিৎ এটুকুতেই সারেননি। সবিস্তার জানিয়েছেন। হঠাৎই তাঁরা ছুটির মেজাজে। তাই কাজ সরিয়ে কয়েক দিনের জন্য সমুদ্রপাড়ে। প্রথমে তালসারিতে ছিলেন। এখন মন্দারমণিতে। তাঁদের সঙ্গে জীতু কমল যোগ দেবেন, কথা ছিল। কাজের চাপে অনীক দত্তের ‘অপরাজিত’র নায়ক যোগ দিতে পারেননি। তখনই জয়জিৎ বলেন, ‘‘আমি, শিলাজিৎদা বাংলা ‘বিগ বস্’-এ ছিলাম। সঞ্চালক জিৎ। ওখানে দারুণ হই-হুল্লোড় করতাম। একসঙ্গে জড়াজড়ি করে ঘুমোতাম। অনেক দিন পর আবার এক হতেই মনে হল, সেই দিনগুলো ফিরিয়ে আনি। ছবিতে সবাই সেটাই দেখছেন।’’ তবে জীতুকে খুবই মিস্ করছেন দু’জনে।

Image Of Silajit Majumder, Joyjit Banerjee

জড়িয়ে ধরেছি যারে... নিজস্ব চিত্র।

দুই অভিনেতার ছুটি পরশু পর্যন্ত। তারপর ফের কেজো দুনিয়ায়। শিলাজিৎ বলেছেন, ‘‘সঙ্গে গাড়ি আছে। তাই জায়গা বদল করে থাকছি। জমিয়ে জীবন উপভোগ করছি। আগামিকাল আবারও অন্য কোনও সমুদ্র সৈকতে চলে যাব হয়তো।’’ তার পরেই রসিকতা, “হতেই পারে সেটা জুহু বিচ!” গায়ক-অভিনেতার কথার রেশ ধরে জয়জিতের সংযোজন, “সবাই বলেন, পেশাদারি দুনিয়ায় নাকি বন্ধুত্ব হয় না। বিশেষ করে বিনোদন দুনিয়ায়। সবাই ইঁদুরদৌড়ে শামিল। পরস্পরের সঙ্গে প্রতিযোগিতায় ব্যস্ত।” এমন ভাবনা যাঁরা ভাবেন, তাঁদের প্রতি শিলাজিৎ-জয়জিতের বার্তা, ‘‘অভিনেত্রীদের মতো অভিনেতারাও যে বন্ধুত্ব করতে পারেন, এই পেশাতেও সখ্য গড়া যায়, আমরা সেটাই জানাতে চাইছি। এর আগে আরও কয়েক জনকে নিয়ে পাহাড়ে গিয়েছিলাম। এ বার ব্যস্ততার কারণে আমরা দু’জন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Silajit Majumder Joyjit Banerjee Bromance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE