Advertisement
০৬ মে ২০২৪
Urfi Javed

বাড়িতে কী পোশাক পরে থাকেন উরফি? উত্তর শুনে লজ্জা পেয়ে গেলেন সঞ্চালক

উরফি জাভেদকে নিয়ে চর্চা আর সমালোচনার শেষ নেই। এ বার উরফির উত্তর শুনে লজ্জা পেলেন স্বয়ং প্রশ্নকর্তা।

What kind of clothes does Urfi wear at home

বাড়িতে কেমন পোশাক পরে থাকেন উরফি? —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:১১
Share: Save:

কখনও তিনি দেখা দেন প্লাস্টিকে মোড়ানো পোশাকে। কখনও আবার লজ্জা ঢাকেন ফোনের সিম কার্ড দিয়ে। এমন ভাবেই উরফি জাভেদকে দেখতে অভ্যস্ত দর্শক। তাঁকে নিয়ে চর্চারও শেষ নেই। এই যেমন দু’দিন আগে এমন এক পোশাকে লেন্সবন্দি হলেন তিনি, যে এই লুকে তাঁকে দেখে তো সকলের চোখ কপালে। পিঠ খোলা, চুল টেনে খোঁপা করা। ছোট একটা কালো রঙের মিনি স্কার্ট পরেছেন। আর ঊর্ধ্বাঙ্গ ঢেকেছেন বন্দুকের নক্‌শা করা কাপড়ে। প্রতি দিন বাইরে বার হওয়ার জন্য নিত্যনতুন পোশাক নিয়ে পরীক্ষা করেন তিনি। আর বাড়িতে?

উরফি জাভেদ বাড়িতে ঠিক কেমন পোশাক পরে সময় কাটান? সেখানেও কি কোনও নতুন ছোঁয়া থাকে? এক সাক্ষাৎকারে উরফিকে এমনই প্রশ্ন করা হল। তাঁর উত্তর শুনে লজ্জা পেয়ে গেলেন সঞ্চালক স্বয়ং। কী এমন উত্তর দিলেন তিনি?

সাধারণত তাঁর সাক্ষাৎকার দেখা যায় না। তাই এক বার সুযোগ পেয়ে তাঁকে প্রশ্ন করতে ছাড়লেন না সঞ্চালক। প্রশ্ন করলেন, বাড়িতে থাকলে কী পোশাক পরে থাকেন উরফি? তাঁর স্পষ্ট জবাব, “বাড়িতে আমি কোনও পোশাকই পরি না।” উত্তরের সঙ্গে মুচকি হাসিও দিলেন তিনি। ব্যস, উত্তর শুনেই অস্বস্তিতে পড়লেন তিনি। পরের প্রশ্ন করতেই ভুলে গেলেন সঞ্চালক।

উরফির পোশাক নিয়ে চর্চার সঙ্গে সঙ্গে কম বিতর্কও হয়নি। কিন্তু বিতর্কে দমে যাওয়ার পাত্রী নন এই কন্যে। কখনও তাঁর নিন্দকদের পাল্টা উত্তর দিয়েছেন, কখনও তাঁদের এড়িয়েও গিয়েছেন। কিছু দিন আগে বিতর্ক সৃষ্টি করলেন কিছু না পরেই! এ বার অবশ্য কোনও উত্তর আসেনি উরফির তরফে। আগামী দিনে আর কী কী চমক নিয়ে আসতে চলেছেন তিনি? সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE