Advertisement
১৯ মে ২০২৪
Urfi Javed

পিঠ খোলা, নিম্নাঙ্গে ছোট্ট স্কার্ট, স্তনবৃন্তের দুই দিকে বন্দুক, উরফির নয়া লুকে শোরগোল

প্রতি সপ্তাহে নিত্য নতুন পোশাকে সকলে চমকে দেন উরফি জাভেদ। এ বার যা করলেন তাতে প্রায় শোরগোল পড়ে গেল বিভিন্ন মহলে। রইল সেই ছবি।

picture of urfi javed

সপ্তাহের শুরুতেই উরফি নিয়ে লুক শোরগোল ফেলে দিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ২১:০২
Share: Save:

উরফি জাভেদ হলেন পোশাক ও বিতর্কের ককটেল। ছকভাঙা পোশাকের কারণেই বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। যদিও কেউ কেউ তাঁর ফ্যাশন নিয়ে সমালোচনা করেন। আবার অনেকেই তাঁর এই পোশাকের তারিফও করেছেন। বিতর্ক হোক কিংবা প্রশংসা কোনও কিছুই খুব বেশি পাত্তা দেন না উরফি। বরং তিনি করেন সেটাই যেটা তাঁর মন বলে। প্রতি সপ্তাহে নিত্য নতুন পোশাকে ডিজাইনে চমকে দেন সকলকে। এ বার উরফির নয়া লুকে শোরগোল পড়ে গেল সমাজমাধ্যমে।

পিঠ খোলা, চুল টেনে খোঁপা করা, তাঁর নাকের শোভা বাড়িয়েছে রুপোর নাকফুল। ঊর্ধ্বাঙ্গে কিছুই নেই। লজ্জা ঢেকেছেন বন্দুকের নলে। হ্যাঁ, এ ভাবে নিজের লজ্জা ঢেকেছেন এই পোশাক শৌখিনী। তবে সত্যি সত্যি বন্দুক নয়, কাপড় কেটে নকশা করা বন্দুকে স্তনবৃন্ত ঢাকা। নিম্নাঙ্গ ঢাকা মিনি স্কার্টে। আসলে উরফি এই নয়া পোশাকের পিছনে রয়েছে অনুপ্রেরণা। হটস্টারে একটি সিরিজ ‘সাস বহু ফ্লেমিংগো’ থেকে অনুপ্রাণিত তাঁর এই পোশাক।

Urfi javed aka uorfi javed new look inspired by hotstar saas bahu flamingo web series

উরফির নয়া লুকের নেপথ্য কাহিনী। ছবি: সংগৃহীত।

সিনেমা না করেও মুম্বইয়ের উন্মাদনা ২৬ বছরের উরফি। স্বপ্ন ছিল ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। নিজের জেদে অর্থ ছাড়াও সে কাজ করে দেখিয়েছেন। উরফি জানান, জামা কেনার টাকা ছিল না তাঁর। পুরনো জামা কেটে সেলাই করেই নতুন জামা বানিয়ে নিতেন তিনি। এখনও নিজের বেশির ভাগ পোশাক নাকি নিজেই বানান উরফি। তবে সম্প্রতি বিখ্যাত পোশাকশিল্পী আবু জানি সন্দীপ খোসলার সঙ্গে কাজ করেছেন। যা নিঃসন্দেহে উরফি মুকুটে নয়া পালক যোগ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE