Advertisement
০৫ মে ২০২৪
Hina Khan

সমুদ্রের হাওয়ায় বালির উপরে শুয়ে হিনা, এমন সময় ধেয়ে এল সে

পরনে বিকিনি–টপ আর ঢোলা প্যান্ট। সমুদ্রসৈকতের রোম্যান্টিক পরিবেশ শরীরে ও মনে উপভোগ করছেন যেন। কিন্তু তাঁর অলক্ষে ধীর পায়ে তাঁর দিকে এগিয়ে আসছিল সে!

সমুদ্রসৈকতে হিনা খান

সমুদ্রসৈকতে হিনা খান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৭:০৬
Share: Save:

নায়িকা শুয়ে রয়েছেন বালির উপরে। পরনে বিকিনি–টপ আর ঢোলা প্যান্ট। সমুদ্রসৈকতের রোম্যান্টিক পরিবেশ শরীরে ও মনে উপভোগ করছেন যেন। কিন্তু তাঁর অলক্ষে ধীর পায়ে তাঁর দিকে এগিয়ে আসছিল সে! অতর্কিতে হামলা করবে বলে। কিন্তু নাটকীয় তেমন কিছুই ঘটল না। কেবল উঠে গেল একটি মজার ছবি। আর সেটিই নেটমাধ্যমে তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন টেলি অভিনেত্রী হিনা খান।

‘ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ্যায়’ ধারাবাহিকের তারকা হিনার ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি ছবি দেখতে পাওয়া গিয়েছে। ছবিগুলি মলদ্বীপের। বিভিন্ন ভঙ্গিতে বালির উপরে শুয়ে রয়েছেন তিনি। তার একটার উপরে লেখা, ‘সমুদ্রসৈকতে সূর্যাস্ত উপভোগ করতে করতে ঘুমচ্ছি। বেশ আরামে আছি’। পরেরটায় লেখা, ‘অন্য একটি দিক থেকে। যে কোনও জায়গায় ঘুমিয়ে পড়তে পারি আমি’।

ইনস্টাগ্রামে হিনার ছবি

ইনস্টাগ্রামে হিনার ছবি

তারও পরেরটায় রয়েছে অন্যই চমক! সে ছবিতে তিনি একা নন, দোকা। ছবিটির উপরে গোলাপি তির চিহ্ন দিয়ে অন্য প্রাণীটির দিকে নেটাগরিকদের নজর ঘুরিয়েছেন হিনা। দেখা যাচ্ছে, হিনার মাথার একটু দূরে একটি কাঁকড়া। হিনা মজা করে লিখেছেন, ‘ছোট্ট একটি কাঁকড়া গর্ত থেকে বেরিয়ে আমাকে দেখছিল’।

সম্প্রতি কোভিড পরীক্ষা করিয়েছেন অভিনেত্রী। মণীশ মলহোত্রর পোশাকে কার্তিক আরিয়ানের সঙ্গে র‌্যাম্পে হেঁটেছিলেন হিনা। কার্তিক করোনা আক্রান্ত হওয়ার পরে অভিনেত্রীও পরীক্ষা করিয়েছিলেন। ফল নেগেটিভ আসার পরে নিজের অনুরাগীদের সে খবরটি দিয়েছিলেন নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE