Advertisement
২০ এপ্রিল ২০২৪
Aishwarya Rai Bachchan

সুপুরুষ অথচ বুদ্ধিমান, এমন পুরুষ কি আছে? ভক্তের প্রশ্নে হেসে কার নাম করলেন ঐশ্বর্যা?

বুদ্ধিমত্তা আর সৌন্দর্যের মিশেল কাকে বলে, তার জ্যান্ত দৃষ্টান্ত ঐশ্বর্যা। এক টিভি শো-তে নিজের বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছিলেন নায়িকা।

ঐশ্বর্যা রাই বচ্চন।

ঐশ্বর্যা রাই বচ্চন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪২
Share: Save:

তাঁর নীল নয়নে কত পুরুষের হৃদয়ে যে ধুকপুকানি হয়েছে, তার ইয়ত্তা নেই। বিশ্ব মঞ্চে সৌন্দর্য প্রতিযোগিতায় মুকুট উঠেছিল তাঁর মাথায়। তার পর থেকে আর পিছন ফিরে তাকাতেই হয়নি তাঁকে। বলিউডে পা রাখার পর আলাদা ঘরানা তৈরি করেছেন তিনি। এক কথায় তিনি ‘রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী’। হ্যাঁ, ঐশ্বর্যা রাইয়ের কথাই হচ্ছে।

বুদ্ধিমত্তা আর সৌন্দর্যের মিশেল কাকে বলে, তার জ্যান্ত দৃষ্টান্ত ঐশ্বর্যা। একাধিক সম্পর্কে জড়ানোর পর শেষে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে সংসার পেতেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। স্বামীর সঙ্গে তাঁর গদগদ প্রেমের উপাখ্যান প্রায়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। এক বার অভিষেককে নিয়ে এক ভক্তের প্রশ্নে যা উত্তর দিয়েছিলেন নায়িকা, তাতে তাঁর বুদ্ধিমত্তার তারিফ করেছিলেন অনেকেই।

২০১৫ সালে ‘জাজবা’ ছবির প্রচারে একটি কমেডি শো-তে গিয়েছিলেন বচ্চন-বধূ। সেখানে এক ভক্ত তাঁকে জিজ্ঞাসা করেন, ‘‘আমরা বিউটি উইথ ব্রেনের (সৌন্দর্যের সঙ্গে বুদ্ধিমত্তা) কথা শুনেছি। হ্যান্ডসাম উইথ ব্রেন (সুপুরুষ অথচ বুদ্ধিমান) কেন শুনি না?’’

ভক্তের এই প্রশ্নের জবাব দিতে গিয়ে একটুই মাথা খাটাতে হয়নি ঐশ্বর্যাকে। সঙ্গে সঙ্গে ঠোঁটে হালকা হাসি রেখে ঐশ্বর্যা পাল্টা প্রশ্ন করেন, ‘‘অভিষেক বচ্চনের নাম শুনেছেন?’’ এর পরই সকলে হো হো করে হেসে ওঠেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan Abhishek Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE