Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bipasha Basu

‘বাবা হবে কী? ও তো নিজেই বেবি’! সাধের দ্বিতীয় উদ্‌যাপনে করণকে কেক খাইয়ে সপ্রতিভ বিপাশা

এক বাঁদর বাচ্চা আসছে! প্রথম সন্তানের আগমনীকে নিয়ে এ ভাবেই ঠাট্টা করছেন বিপাশা বসু। স্বামী করণকেও মজা করে বললেন, ‘‘নিজেই তো বাচ্চা! এ আবার নাকি বাচ্চার বাবা হবে!’’

বেবি শাওয়ারের অনুষ্ঠানে করণ-বিপাশা।

বেবি শাওয়ারের অনুষ্ঠানে করণ-বিপাশা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৫
Share: Save:

বাবা হবেন কী? তিনি তো নিজেই এখনও শিশু! বেবি শাওয়ারের অনুষ্ঠানে কেক কাটার সময় স্বামী করণ সিংহ গ্রোভারকে নিয়ে ঠাট্টা করলেন হবু মা বিপাশা বসু।

মা এবং শাশুড়ির আদরে কিছু দিন আগেই বাঙালি বধূর মতো ঘরোয়া ভাবে সাধের ভোজ খেয়েছিলেন অভিনেত্রী। তবে দ্বিতীয় আরও একটি বড় করে উদ্‌যাপন হওয়ার কথা ছিল। শুক্রবার করণ এবং বন্ধুবান্ধব পরিবেষ্টিত হয়ে বিলিতি কায়দায় বেবি শাওয়ার হল তাঁর বাড়িতে। নরম গোলাপি গাউনে হইহই করলেন বিপাশা। পাশে নীল স্যুট-প্যান্টে করণ।

ল্যাভেন্ডার রঙের একরাশ বেলুনে সাজানো ঘরে টেবিল জুড়ে চকোলেট কেক। তার একটি একসঙ্গে কাটলেন বিপাশা-করণ। এক জন খাইয়ে দিলেন অন্য জনকে। তার পর যখন মুখ মুছছেন করণ, বিপাশা সবার উদ্দেশে বললেন, “এ বাবা হবে কী? নিজেই তো এখনও বেবি!” সে কথা শুনে হাসির রোল উঠল ঘরে। আর নিরীহ,গোবেচারা মুখ করে করণও তাকালেন তাঁর স্ত্রীর দিকে। যেন বিপাশাই অভিভাবক। যে আসছে তার সঙ্গে করণেরও। ঠাট্টা চলল নবজাতককে নিয়েও। তারকা দম্পতি এমন এক ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে ছবি তুললেন, যেখানে লেখা ‘একটি বাঁদর বাচ্চা আসছে’।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। চলতি বছর অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। মাতৃত্বকালীন ফোটোশ্যুটের ছবিও পোস্ট করেছিলেন। খুব শীঘ্রই পৃথিবীর আলো দেখতে চলেছে তাঁদের প্রথম সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Karan Singh Grover baby shower
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE