Advertisement
১১ মে ২০২৪
bipasha basu

ভাত আর পঞ্চাশ ব্যঞ্জন সাজিয়ে সাধের ভোজ খেলেন ‘ঘরের মেয়ে’ বিপাশা

মা, শাশুড়ি আর স্বামীর চোখের মণি বিপাশা। গর্ভে প্রথম সন্তানের আগমনি। মাতৃত্বকালীন ফোটোশ্যুটের পর এ বার সাধের আয়োজন। রানির মতো সাধ খেলেন অভিনেত্রী।

বৃহস্পতিবার সাধের অনুষ্ঠানে বিপাশার সঙ্গে ছিলেন স্বামী কর্ণ সিংহ গ্রোভার এবং তাঁর মা দীপা সিংহ।

বৃহস্পতিবার সাধের অনুষ্ঠানে বিপাশার সঙ্গে ছিলেন স্বামী কর্ণ সিংহ গ্রোভার এবং তাঁর মা দীপা সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১২:৫০
Share: Save:

জুঁই ফুলের মতো ঝরঝরে সাদা ভাত। তাকে ঘিরে ডাল, সাত রকম ভাজা, মাছ, মাংস, তরকারি, চাটনি, পায়েস এবং পোলাও-সহ আরও অজস্র পদ। শাঁখ-উলুধ্বনির মাঝে সাধের ভোজ খেতে বসলেন বিপাশা বসু। পরনে উজ্জ্বল গোলাপি সিল্কের শাড়ি। সঙ্গে হালকা সোনার গয়না। যেন বাঙালি ঘরের নববধূর বেশে ঝলমল করছেন ৪৩ বছরের অভিনেত্রী। পিতলের রেকাবিতে চন্দন, ধানদূর্বা নিয়ে এসে অন্তঃসত্ত্বা মেয়ের মাথা ছুঁয়ে আশীর্বাদ করলেন মা মমতা বসু। বিপাশা এবং তাঁর হবু সন্তানের মঙ্গল কামনা করলেন। সেই মুহূর্ত নেটমাধ্যমে পোস্ট করে ‘জিসম’ নায়িকা বাংলায় লিখেছেন, ‘আমার সাধ! ধন্যবাদ মা।’

বৃহস্পতিবার সেই আনন্দ-আয়োজনে সঙ্গে ছিলেন বিপাশার স্বামী কর্ণ সিংহ গ্রোভার এবং তাঁর মা দীপা সিংহ। তিনিও আশীর্বাদ করে তিলক এঁকে দেন বৌমার কপালে। মা আর শাশুড়ির আদরে আহ্লাদে ভাসেন নায়িকা। উৎসবের ধুমধাম শেষে ছবি পোস্ট করতে একটু দেরিই হয়ে যায় বিপাশার। মায়ের হাতের রান্নায় এমন সুস্বাদু সাধ তাঁর জীবনে বিশেষ উপহার বলে জানান। সাধভক্ষণের ছবি, ভিডিয়ো দেখে শুভেচ্ছায় ভরিয়ে দেন ভক্তরা। দেখা যায়, তাঁরাও বেশির ভাগ বাংলায় মন্তব্য করেছেন। বিপাশা যতই বলিউড অভিনেত্রী হন, আজও যে তিনি বাংলার ঘরের মেয়ে।

মাস খানেক আগে আনুষ্ঠানিক ভাবে অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছেন বিপাশা। তার পর থেকেই ফের চর্চায় অভিনেত্রী। কর্ণের সঙ্গে তাঁর প্রথম সন্তান তাড়াতাড়ি আসছে। তার আগে বিভিন্ন মুহূর্তে অন্তরঙ্গ ভঙ্গিতে ধরা দিচ্ছেন জুটিতে। বিপাশার অঙ্গে মাতৃত্বকালীন সাজ। সে সব নিরন্তর ফোটোশ্যুটের মাঝেই এ বার নজর কাড়ল সাধের অনুষ্ঠানের একগুচ্ছ রঙিন ছবি।

২০১৫ সালে ভুতুড়ে ছবি ‘অ্যালোন’-এর সেটে একাকিত্ব পেরিয়ে প্রেমের সম্পর্কে ধরা দেন বিপাশা-কর্ণ। এক বছর জমজমাট প্রেম, ২০১৬-এ বিয়ের পিঁড়িতে— তার পরেও বরাবরই চর্চায় রয়ে গিয়েছে তাঁদের অটুট ভালবাসার কাহিনি। এ বার আরও এক ধাপ এগিয়ে গেল সেই সম্পর্ক। দু’জনের সংসারে আসতে চলেছে নতুন সদস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu baby shower Karan Singh Grover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE