Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Bipasha Basu

‘একটা ছোট্ট বাঁদর আসছে’, বিপাশার সাধের অনুষ্ঠানে চমক! অতিথিদের জন্য থাকছে পোশাকবিধি

সন্তানসম্ভবা হওয়ার পর থেকে স্বাভাবিক ভাবেই ফুরফুরে মেজাজে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন অভিনেত্রী। সাধের অনুষ্ঠানের প্রস্তুতিও সেরে ফেলেছেন বিপাশা।

নতুন অতিথির অপেক্ষায় করণ-বিপাশা।

নতুন অতিথির অপেক্ষায় করণ-বিপাশা। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫২
Share: Save:

মা হতে চলেছেন বলিউডের মোহময়ী নায়িকা বিপাশা বসু। প্রায় রোজই সমাজমাধ্যমে বঙ্গললনার অন্তঃসত্ত্বা অবস্থার ছবি ঝড় তুলছে। এ বার সাধের অনুষ্ঠানের তোড়জোড় চলছে বিপাশার অন্দরমহলে। রীতিমতো ঘটা করে সাধের অনুষ্ঠান করছেন নায়িকা। অতিথিদের জন্য বিশেষ পোশাকের রং ঠিক করে দেওয়া হয়েছে।

যে কোনও নারীর কাছেই সাধের অনুষ্ঠান একটা অন্য মাত্রা পায়। অভিনেত্রী বিপাশাও তার ব্যতিক্রম নন। সন্তানসম্ভবা হওয়ার পর থেকে স্বাভাবিক ভাবেই ফুরফুরে মেজাজে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন অভিনেত্রী। সাধের অনুষ্ঠানের প্রস্তুতিও সেরে ফেলেছেন বিপাশা।

সূত্রের খবর, একে বারে পরিবারের ঘনিষ্ঠদের নিয়েই সাধের অনুষ্ঠান করবেন অভিনেত্রী। এই ব্যক্তিগত মুহূর্ত হাজারো ক্যামেরার ঝলকানিতে নষ্ট হোক, তা একেবারে না-পসন্দ নায়িকার। তাই একেবারে কাছের মানুষদের সঙ্গে এই বিশেষ মুহূর্ত উপভোগ করতে চান বিপাশা ও তাঁর স্বামী করণ সিংহ গ্রোভার।

জানা গিয়েছে, সাধের অনুষ্ঠানের ট্যাগলাইন দেওয়া হয়েছে, ‘একটা ছোট্ট বাঁদর আসছে। আমরা তার জন্য অপেক্ষা করছি’। অনুষ্ঠানে অতিথি হিসাবে যাঁরা আমন্ত্রিত, তাঁদের জন্য বিশেষ পোশাকবিধি ঠিক করা হয়েছে। মহিলারা পরবেন গোলাপি ও পিচ রঙের পোশাক। পুরুষরা পরবেন ল্যাভেন্ডার ও নীল রঙের পোশাক।

অতিমারি পর্ব থিতু হলেও এখনও করোনাভাইরাসের অস্তিত্ব রয়েছে। তাই সে কথা মাথায় রেখে, প্রয়োজনীয় সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। ২০১৬ সালে অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বাঙালি মতে সাত পাকে ঘুরে বিয়ে করেছিলেন বিপাশা। অবশেষে তাঁদের ঘরে আসছে নতুন খুদে অতিথি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.