Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

পর্দায় ইমরান হাশমিকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখে তাঁর হাত আঁচড়ে রক্ত বের করে দিয়েছিলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ মার্চ ২০২১ ২১:৩৯
স্বামীকে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি ইমরান পত্নী পরভিন।

স্বামীকে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি ইমরান পত্নী পরভিন।

বলিউডে ‘সিরিয়াল কিসার’ নামেই বেশি পরিচিত ছিলেন তাঁর দীর্ঘ অভিনয় জীবনে। সেই ইমরান হাশমিকে অনেকেই প্রশ্ন করতেন, ‘আপনাকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখার পর আপনার স্ত্রী-র প্রতিক্রিয়া কী রকম হয়’? কিন্তু অভিনেতা তাঁর বাস্তব জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করতেন। কখনওই তাঁর ‘ঘর ঘর কি কাহানি’ জানতে দেননি অনুরাগীদের। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর দাম্পত্যের কয়েক ঝলক পাওয়া গেল।

স্বামীকে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি ইমরান পত্নী পরভিন। ইমরান সেটা বুঝেই সে সম্পর্কে কি‌ছু বলতেন না স্ত্রীকে। কেবল ছবির গল্পটুকু বলতেন। ‘মার্ডার’-এর প্রিমিয়ারে বসে চমকে গিয়েছিলেন পরভিন। ও রকম ঘনিষ্ঠ দৃশ্যের জন্য প্রস্তুত ছিলেন না তিনি। শুধু পরভিন কেন, সে সময়ে বলিউডে সাহসী দৃশ্য নিয়ে নাক সিঁটকানো ছিলই। তাই পরভিন বলেছিলেন, ‘‘এগুলো কী করছ তুমি? এটা আর যা-ই হোক, বলিউডের ধাঁচ নয়।’’ কেবল তাই নয়, ইমরানের হাত খিমচে ধরেছিলেন তিনি। রক্ত বেরিয়ে গিয়েছিল অভিনেতার হাত থেকে। নখের দাগ রয়ে গিয়েছিল অনেক দিন পর্যন্ত।

তার পর থেকে বোঝাপড়া করে নিয়েছিলেন দু’জনে। পর্দায় অন্য মহিলাকে চুমু খাওয়া হোক বা ঘনিষ্ঠ হওয়া, স্বামীকে সে ভাবে দেখতে যখন অসুবিধা পরভিনের, তখন স্ত্রীকে মানিয়ে নেওয়ার নতুন পদ্ধতি অবলম্বন করেছিলেন ইমরান। তাঁকে শপিং করাতে নিয়ে যেতেন। পছন্দ মতো পোশাক কিনে দিতেন। ব্যস, সেই থেকে চলছে নতুন সমীকরণ।

Advertisement

আরও পড়ুন

Advertisement