Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ajay Devgan

নতুন বছরে চমক নিয়ে আসতে চলেছেন অজয়, আগামী বছরে কবে মুক্তি পাবে তাঁর ছবি ‘ময়দান’?

নতুন রূপে আসতে চলেছেন অজয়। ফুটবলার সৈয়দের কাহিনি বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন অভিনেতা। কবে মুক্তি পাচ্ছে সেই ছবি?

কবে মুক্তি পেতে চলেছে অজয়ের ‘ময়দান’— এই প্রশ্ন অনেকের।

কবে মুক্তি পেতে চলেছে অজয়ের ‘ময়দান’— এই প্রশ্ন অনেকের। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৮:১৪
Share: Save:

নতুন চমক নিয়ে পর্দায় আসতে চলেছেন অজয় দেবগণ। ভারতীয় ফুটবলের ইতিহাসে অন্যতম নাম সৈয়দ আব্দুল রহিম। আসলে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগকেই বড় পর্দায় আনতে চলেছেন নায়ক। ছবির নাম ‘ময়দান’। এই ছবির মাধ্যমেই সৈয়দ আব্দুলের জীবন বড় পর্দায় তুলে ধরতে চলেছেন অভিনেতা। কবে মুক্তি পেতে চলেছে অজয়ের ‘ময়দান’— এই প্রশ্ন অনেকের। অবশেষে ঠিক হয়ে গেল দিনক্ষণ। ২০২৩ -এর ১৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে অজয়ের নতুন ছবি।

পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মা অনেকেরই প্রিয়, বিশেষত ‘বধাই হো’ ছবির পর থেকে। আবারও তাঁর পরিচালিত ছবি দেখার অপেক্ষায় দর্শক। এই ছবিতে অজয় ছাড়াও দর্শক দেখবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষকে।কিছু দিন আগে পোষ্য কুকুর কোকোকে হারিয়েছেন অজয়। ফলে মন বেশ ভারাক্রান্ত। তারই মধ্যে আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’–এর মুক্তি নিয়ে বেজায় সমস্যায় নায়ক। ছবিতে পৌরাণিক চরিত্র চিত্রগুপ্তের উপাসনাকারী কায়স্থ সম্প্রদায়কে অবমাননাকর মন্তব্য করা হয়েছে বলে অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মণিকা মিশ্রের আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। সিভিল কোর্টে অভিযোগকারী হিমাংশু শ্রীবাস্তবের বক্তব্য রেকর্ড করার জন্য আগামী ১৮ নভেম্বর, ২০২২ তারিখ নির্ধারণ করেছেন ম্যাজিস্ট্রেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgan Movies Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE