Advertisement
০৪ মে ২০২৪
Rakhi Sawant

‘আইটেম গার্ল’-এর ভাবমূর্তি নিয়ে নায়িকা হতে পারবেন? কর্ণ জিজ্ঞাসা করতে সপাট জবাব রাখির

বিতর্কিত মন্তব্য থেকে শুরু করে বিপদে-আপদে সতীর্থদের পাশে থাকা— সবেতেই ‘রাখিসুলভ’ ছাপ রেখে গিয়েছেন নিরু বেদা, ওরফে রাখি সবন্ত।

রাখি কী বলেছিলেন কর্ণকে?

রাখি কী বলেছিলেন কর্ণকে? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১২:১৭
Share: Save:

কেউ তাঁকে পছন্দ করেন, কেউ করেন না। তবে গত এক দশক ধরে বলিউডে নানা ভাবে সাড়া ফেলেছেন রাখি সবন্ত। নর্তকী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন শুরুতে। ২০০০ সালে ‘বিগ বস’-এ অংশ নিয়ে আরও চর্চায় চলে আসেন তারকা। ‘বিগ বস ১৪’ এবং ’১৫-র সেটে গুরুত্বপূর্ণ প্রতিযোগী ছিলেন তিনি। তাঁর বিতর্কিত মন্তব্য থেকে শুরু করে বিপদে-আপদে সতীর্থদের পাশে থাকা— সবেতেই ‘রাখিসুলভ’ ছাপ রেখে গিয়েছেন।

২০২২ সালের ২৫ নভেম্বর ৪৪ বছরে পা দিলেন মডেল-তারকা। তাঁকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেন অনেক বলি তারকা।

মনে পড়তে পারে, ২০০৭ সালের কথা। রাখি সে বার একাই অতিথি হয়ে এসেছিলেন ‘কফি উইথ কর্ণ’-এর আড্ডায়। সঞ্চালক কর্ণ জোহর নিজেও ক্ষমা চেয়ে নিয়েছিলেন রাখিকে নিয়ে হাসাহাসি করার জন্য। জানিয়েছিলেন, ‘বিগ বস’-এ তাঁকে দেখার পর চরিত্রের অন্য দিকগুলি বুঝতে পেরেছিলেন। রাখি কতটা স্পর্শকাতর, তা টের পেয়েছিলেন। রাখিও কর্ণকে ধন্যবাদ জানিয়ে বলেন, “এই শো-তে আসতে পেরে আমি কৃতজ্ঞ।”

সেই পর্বেরই শেষ দিকে কথোপকথনের মাঝে কর্ণ রাখিকে জিজ্ঞাসা করেন, “মূলধারার ছবিতে কাজ করতে পারবেন? না কি শুধু ছোট ছোট চরিত্রেই নিজেকে সীমাবদ্ধ রাখতে চান?” কর্ণ বিশদ বোঝান, যে শোগুলি করেছেন তাতেই ‘আইটেম গার্ল’ হিসাবে পরিচিতি পেয়ে গিয়েছেন। এই তকমা ছেড়ে ‘নায়িকা’ হওয়া বোধ হয় মুশকিল।

স্বভাবসিদ্ধ হালকা চালে রাখির জবাব, “আমি বস, রাহুল রাওয়াইলের ছবি ‘বুড্‌ঢা মর গয়া’তে কাজ করছি, প্রধান চরিত্রে। শ্রীনিবাসের ছবিও করব, রণদীপ হুদার সঙ্গে।” আরও বলেন, “আগে লোকে আমায় ভাড়া করত আইটেম নম্বরের জন্য। অথবা যেখানে শরীর দেখাতে হবে! কিন্তু এখন সেটা নয়। আমার জীবন বদলে গিয়েছে।”

শ্রীনিবাস বশ্যমের যে ছবির কথা রাখি বলছিলেন , সেটি সম্ভবত ‘লভ খিচড়ি’ (২০০৯)। ঘটনাচক্রে সে ছবির অংশ হতে পারেননি রাখি। তাঁর বদলে ঋতুপর্ণা সেনগুপ্ত, দিব্য দত্ত, রিয়া সেন এবং অন্যেরা অভিনয় করেন।

জন্মসূত্রে উত্তরপ্রদেশের মানুষ রাখি। ইন্ডাস্ট্রিতে আসার আগে নাম ছিল নিরু বেদা। ২০১৯ সালে রীতেশ সিংহের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাখি। তবে সে বিয়ে ভেঙে যায় ৩ বছরের মধ্যেই। এর পরই চলতি বছরের শুরুতে প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে পরিচয় করান রাখি। তাঁর সঙ্গেই সুখে একত্রবাস করছেন বর্তমানে। রাখি নানা সাক্ষাৎকারে বলেছেন, আদিলই তাঁর জীবন বদলে দিয়েছেন, আশীর্বাদের মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Birthday Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE