Advertisement
০৬ মে ২০২৪
Urfi Javed

উরফি কোনও দিন দুবাই ঘুরতে যেতে পারবেন না! কারণ জানলে অবাক হবেন অনেকেই

আরব আমিরশাহিতে মহিলাদের পোশাকে তেমন ফতোয়া নেই। আর হলেই বা কী, উরফি ঠিক ফন্দি-ফিকির বের করে নেবেন। সমস্যা সেটা নয়। কারণ অন্য, যা শুনে চমকে উঠতে পারেন অনুরাগীরা।

উরফির পাসপোর্টেও নাকি আছে একটিই নাম। কেবল ‘উরফি’। আর এতেই সমস্যা। দুবাই যেতে হলে নতুন পাসপোর্টের আবেদন করতে হবে মডেল-তারকাকে!

উরফির পাসপোর্টেও নাকি আছে একটিই নাম। কেবল ‘উরফি’। আর এতেই সমস্যা। দুবাই যেতে হলে নতুন পাসপোর্টের আবেদন করতে হবে মডেল-তারকাকে! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ০৯:২০
Share: Save:

খোলামেলা পোশাকে দুনিয়া দাপিয়ে বেড়ালেও এক জায়গায় থামতেই হবে উরফি জাভেদকে। আর যেখানেই যান, চাইলেই দুবাই সফরে যেতে পারবেন না মুম্বইয়ের শৌখিনী। গোপন সূত্রে এমনই জানা গিয়েছে। কিন্তু কী কারণ? পোশাকই বাধা নয় তো? না। কারণ অন্য, যা শুনে চমকে উঠতে পারেন অনুরাগীরা। আরব আমিরশাহিতে মহিলাদের পোশাকে তেমন ফতোয়া নেই। আর হলেই বা কী, উরফি ঠিক ফন্দি-ফিকির বের করে নেবেন। সমস্যা সেটা নয়। কোনওদিন আরব আমিরশাহি যেতে না পারার কারণ উরফির পাসপোর্ট! কী গন্ডগোল পাসপোর্টে? জানা গিয়েছে, নামেই গোলমাল প্রাক্তন ‘বিগ বস’ তারকার। যে সব ভ্রমণকারীর পাসপোর্টে একটি মাত্র নাম, দ্বিতীয় নাম বা পদবি নেই তাঁদের ট্যুরিস্ট ভিসা বা কোনও রকম ভিসা পাওয়ারই অনুমতি দেয় না আরব আমিরশাহি। উরফির পাসপোর্টেও নাকি আছে একটিই নাম। কেবল ‘উরফি’। আর এতেই সমস্যা। দুবাই যেতে হলে নতুন পাসপোর্টের আবেদন করাতে হবে মডেল-তারকাকে। না হলে, দুবাই সফরের স্বপ্ন একেবারে দূরে। পোশাক ছাড়া যে আরও কিছু অন্তরায় হতে পারে উরফির জীবন-সফরে, না জানলে বিশ্বাস করতে পারতেন না অনেকেই। এই খবর প্রকাশ্যে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়। নিন্দকরা বলে উঠলেন, “আরে অত দূর ভেবে কী হবে? উরফি তো শুধু সেজেগুজে বিমানবন্দরে যান আর ছবি তোলেন। দুবাইয়ে গিয়ে ওঁর সুখ নেই।”এক দুবাইবাসীর মন্তব্য, “ভাগ্যিস এই আইন রয়েছে, দেশকে ধন্যবাদ জানাই। উরফি দূরে থাকবে এটুকুই সৌভাগ্য”।

সম্প্রতি উরফির সবচেয়ে স্পর্শকাতর প্রসঙ্গে ফের ঘা দিয়েছেন নিন্দকরা। কী সেই বিষয়? অবশ্যই, বিমানবন্দর। উরফিকে সেখানেই যে সবচেয়ে বেশি দেখা যায়। রোজ এক বার করে বিমানবন্দরে যান সেজেগুজে কিংবা স্বল্পবাসে, কিন্তু তার পর কোথায় যে যান কেউ জানেন না! সে বহু দিন ধরে জল্পনা চলছে, বিমানবন্দরে গিয়ে তিনি করেনটা কী? আদৌ বিমানে চড়েন না কি ঘুরেটুরে চলে আসেন! সবই কি ক্যামেরায় পোজ় দেওয়ার জন্য? প্রশ্ন তুলেছিলেন এক দল। মন্তব্য ভেসে এসেছিল, “বিমানের ভাড়া জোগাড় করতে পারেন না। তাই হয়তো বাইরেটা ঘুরে চলে আসেন! আর আমাদের বোকা বানান।”এতেই চটে আগুন উরফি। বললেন, “যাঁরা মনে করেন আমার সামর্থ্য নেই তাই বোকা বানাচ্ছি, তাঁদের বলছি, আপনারা আগে থেকেই গাধা, আমায় আর বানাতে হবে না।”

কিছু বিষয় যে গোপনই রাখতে চান, তা আরও এক বার স্পষ্ট করে দেন উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE