Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sanjay Leela Bhansali

Sanjay Leela Bhansali-Kareena Kapoor: ভন্সালীর মতো নীতিবোধহীন পরিচালকের ছবিতে কোনও দিন কাজ করব না, রেগে বললেন করিনা

‘দেবদাস’ ছবির জন্য এক সময় শাহরুখের বিপরীতে সঞ্জয় করিনাকে ভেবেছিলেন। সেই ভাবনা থেকেই তিনি করিনার স্ক্রিন টেস্ট করান। করিনা খুশি হয়েও সঞ্জয়ের প্রস্তাবে রাজি হয়ে যান।

 ‘দেবদাস’ ছবির জন্য এক সময় শাহরুখের বিপরীতে সঞ্জয় করিনাকে ভেবেছিলেন

 ‘দেবদাস’ ছবির জন্য এক সময় শাহরুখের বিপরীতে সঞ্জয় করিনাকে ভেবেছিলেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৫:১৯
Share: Save:

না। আর যাই হোক সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে কাজ করবেন না করিনা কপূর। মুম্বই সংবাদমাধ্যমকে তিনি এ কথা সাফ জানিয়েছেন। কেমন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী? প্রশ্ন করা হলে করিনা বলেন, “পরিচালক কখন কী চান তা নিজেই জানেন না।ওঁর মধ্যে কোনও আদর্শ নেই। কোনও নীতিবোধ নেই”। করিনার এই মন্তব্যের কারণ জানতে গেলে একটু অতীতে ফিরে যেতে হবে।

‘দেবদাস’ ছবির জন্য এক সময় শাহরুখের বিপরীতে সঞ্জয় করিনাকে ভেবেছিলেন। সেই ভাবনা থেকেই তিনি করিনার স্ক্রিন টেস্ট করান। করিনা খুশি হয়েও সঞ্জয়ের প্রস্তাবে রাজি হয়ে যান। স্ক্রিন টেস্টের বেশ কিছু দিন পরে করিনা জানতে পারেন পার্বতীর চরিত্রে তিনি নন, ঐশ্বর্যা রাই বচ্চন অভিনয় করবেন। করিনা ভেবেছিলেন সঞ্জয় নিজমুখেই অন্তত তাঁকে এই সংবাদ দেবেন।অন্যের মুখে এই খবর শুনে তিনি সঞ্জয়ের ওপর রীতিমতো রেগে যান। ঠিক করেন আর কোনও দিন সঞ্জয়ের ছবিতে কাজ করবেন না।

সংবাদমাধ্যমে স্পষ্ট জানান করিনা, সঞ্জয় সময়ের ধারায় যত বড় পরিচালক হয়ে উঠুন আর তিনি যত ব্যর্থ নায়িকাই হন সঞ্জয়ের ছবিতে তিনি কোনও অবস্থাতেই কাজ করবেন না। কথা রেখেছেন করিনা। শোনা যায় সঞ্জয় পরবর্তীকালে ‘রামলীলা’ ছবির জন্য করিনাকে কাজ করার প্রস্তাব দিলেও করিনা সে দিকে ফিরেও তাকাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Leela Bhansali Kareena Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE