Advertisement
২৭ নভেম্বর ২০২২
Jamuna Dhaki

TV Serial: ‘গঙ্গারাম’ থেকে ‘যমুনা ঢাকি’, চলতি মাসেই শেষ হচ্ছে স্নেহাশিস চক্রবর্তীর সব ধারাবাহিক?

স্নেহাশিস বলেছিলেন, ‘‘কারও বিরুদ্ধে অভিযোগ জানানো আমার স্বভাব নয়। স্টার জলসা, জি বাংলা যখনই অসময়ে তাদের পাশে থাকার জন্য ডেকেছে, থেকেছি।

স্নেহাশিসের সব ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে?

স্নেহাশিসের সব ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৫:০১
Share: Save:

শেষ হয়ে যাচ্ছে দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’। এই খবর টেলি পাড়ায় ছড়াতে না ছড়াতেই আরও একটি খবর চাউর হয়েছে। স্নেহাশিস চক্রবর্তী প্রযোজিত সমস্ত ধারাবাহিকই নাকি চলতি মাসে শেষ হয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই খবরও ভাইরাল। রীতিমতো তালিকা করে জানানো হয়েছে কোন ধারাবাহিক কবে শেষ হচ্ছে।

তালিকা অনুযায়ী ১ মে শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণির হোম ডেলিভারি’। ১৪ মে শেষ হচ্ছে ‘সর্বজয়া’। ২০ মে এক সঙ্গে শেষ হচ্ছে স্টার জলসা এবং জি বাংলায় প্রচারিত ‘গঙ্গারাম’, ‘যমুনা ঢাকি’। ২২ মে শেষ হচ্ছে ‘খেলাঘর’। খবরে হতচকিত স্নেহাশিসের অনুরাগীরা। তাঁদের মতে, নতুন ধারাবাহিক নিয়ে নতুন রূপে আবার ফিরে আসুন তাঁদের প্রিয় ‘স্নেহাশিস স্যর’। একই সঙ্গে প্রশ্নও উঠেছে। এক মাসের মধ্যে কী করে একটি প্রযোজনা সংস্থার সব ধারাবাহিক বন্ধ হয়ে যায়?

Advertisement

জবাব জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল স্নেহাশিসের সঙ্গে। তিনি বৈঠকে ব্যস্ত। তাই কথা বলতে পারেননি। তবে কিছু দিন আগেও তাঁর ধারাবাহিক বন্ধের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। শোনা গিয়েছিল, শেষের পথে ‘যমুনা ঢাকি’। সেই সময় আনন্দবাজার অনলাইনকে স্নেহাশিস বলেছিলেন, ‘‘কারওর বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলা আমার স্বভাব নয়। আমি কর্মে বিশ্বাসী। স্টার জলসা, জি বাংলা যখনই অসময়ে তাঁদের পাশে থাকার জন্য ডেকেছে, থেকেছি। একের পর এক ধারাবাহিকের মাধ্যমে চ্যানেলকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছি। যদি চ্যানেল কর্তৃপক্ষের মনে হয়, ধারাবাহিক বন্ধ করে দেওয়া উচিত, করবে।’’

মাত্র ৬ মাস চলার পরেই রবিবার, ১ মে শেষ হয়েছে ব্লুজ-এর কর্ণধারের জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণির হোম ডেলিভারি’। এই ধারাবাহিক নিয়ে স্নেহাশিসের বক্তব্য ছিল, স্টারের ‘খারাপ সময়ে’ এই ধারাবাহিক তিনি এনেছিলেন। ‘খুকুমণি’র হাত ধরে চ্যানেল ফের ঘুরে দাঁড়িয়েছিল। রেটিং চার্টেও শুরু থেকেই ভাল ফল করেছে বিহান-খুকুমণির রসায়ন। ধারাবাহিকের জনপ্রিয়তার কারণেই সেটির হিন্দি ভার্সনও দেখানো হবে খুব শিগগিরি। যদিও স্নেহাশিসের হাতে এক মুঠো নতুন প্রযোজনা রয়েছে। সমস্ত বাংলা চ্যানেল কর্তৃপক্ষকেই তিনি জানিয়ে রেখেছেন। তাঁদের সবুজ সংকেত পেলেই তিনি নতুন ভাবে আবার ফিরে আসবেন বড় পর্দায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.