Advertisement
১১ মে ২০২৪
nawazuddin siddiqui

Nawazuddin Siddiqui: হোটেলের মহিলা কর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কের খাতায় নওয়াজের ব্যক্তিজীবন!

শুধু অভিনয় নয়, বরাবরই দর্শকের বাড়তি কৌতূহল তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে। বইয়ের পাতায় উঠে আসে নওয়াজউদ্দিন সিদ্দিকীর এক বিতর্কিত অধ্যায়।

নওয়াজউদ্দিন সিদ্দিকি

নওয়াজউদ্দিন সিদ্দিকি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৪:২৯
Share: Save:

স্ত্রী-র সঙ্গে তাঁর বিচ্ছেদের খবরে নড়েচড়ে বসেছিল বলিপাড়া। নওয়াজউদ্দিন সিদ্দিকির ব্যক্তিজীবন চলে এসেছিল আতসকাচের নীচে। বরাবরই অভিনেতাদের ব্যক্তিজীবন নিয়ে বাড়তি কৌতূহল দর্শকের। ‘লাঞ্চবক্স’-এর অভিনেতাই বা বাদ যাবেন কেন! নিউ ইয়র্কের হোটেলে এক মহিলাকর্মীর সঙ্গে নওয়াজের রাত্রিযাপনের ঘটনা রীতিমতো ছিল ‘টক অব দ্য টাউন’। অন্য কেউ নন, সেই বিতর্ক উস্কে দেন অভিনেতা নিজেই।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, নিজের জীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ার’-এ ব্যক্তিগত জীবন হাটখোলা করে দিয়েছেন অভিনেতা। তাঁর জবানিতে, ‘২০০৬ থেকে ২০১০ সাল আমার জীবনের অন্যতম ভাল সময়। সদ্য পরিচিতি পেতে শুরু করেছি তখন। প্রচুর চলচ্চিত্র উৎসবে যাচ্ছি। তখনই নিউ ইয়র্কের এক ক্যাফেতে দেখা হয় এক সুন্দরী মহিলাকর্মীর সঙ্গে। আমাকে চিনতে পারে সে। ‘লাঞ্চবক্স’-এ আমার অভিনয়ের কথাও বলে। সেই হোটেলকর্মীর সঙ্গে এক রাতের সহবাস প্রথম এনে দিয়েছিল সাফল্যের এই মিষ্টি স্বাদ।’

বইয়ের পাতায় অভিনেতার অজানা কাহিনি মুহূর্তে চর্চায় এনেছিল তাঁকে। শুধুমাত্র নিউ ইয়র্কের এই ঘটনা নয়। সহ-অভিনেত্রী নীহারিকা সিংহের সঙ্গে মাখো-মাখো প্রেম, ঘনিষ্ঠতার কথাও এই বইতেই প্রথম বার প্রকাশ্যে আনেন নওয়াজ। পরে বিতর্ক ক্রমশ বাড়তে থাকায় সেই বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন অভিনেতাই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

nawazuddin siddiqui Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE