Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bobby Deol

Bobby-Neelam-Pooja: ভেঙে গিয়েছিল ববি-নীলমের গভীর প্রেম, নেপথ্যে ছিলেন পূজা?

শোনা যায়, পূজার সঙ্গে ববির বাড়তি ঘনিষ্ঠতা মেনে নিতে না পেরেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন নীলম।

একে অপরের প্রেমে বুঁদ ছিলেন ববি দেওল এবং নীলম কোঠারি

একে অপরের প্রেমে বুঁদ ছিলেন ববি দেওল এবং নীলম কোঠারি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৩৮
Share: Save:

সে বহু বছর আগের কথা। একে অপরের প্রেমে বুঁদ ছিলেন ববি দেওল এবং নীলম কোঠারি। তাঁদের প্রেমের কিসসা ছিল বলিপাড়ার চর্চার অন্যতম বিষয়। কিন্তু আচমকাই চমকে দিয়ে আলাদা হয়ে যান দুই তারকা। তাঁদের বিচ্ছেদ নিয়ে জলঘোলাও কম হয়নি। অনেকেই বলেছিলেন, তাঁদের প্রেম ভাঙার নেপথ্যে রয়েছেন বলিউডেরই এক নায়িকা। মহেশ ভট্টের কন্যা পূজা ভট্ট।

শোনা যায়, পূজার সঙ্গে ববির বাড়তি ঘনিষ্ঠতা মেনে নিতে না পেরেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন নীলম। সত্যিই কি তাই? অতীতে এক সাক্ষাৎকারে নীলম বলেছিলেন, “আমার আর ববির প্রেম ভেঙেছিল। এটা সত্যি। কিন্তু আমাদের বিচ্ছেদ নিয়ে নানা ভুয়ো খবর রটেছিল।”

এর পরেই নীলম জানিয়ে দেন, তাঁর এবং ববির বিচ্ছেদের জন্য পূজা কোনও ভাবেই দায়ী ছিলেন না। মহেশ-কন্যা প্রসঙ্গে তিনি বলেন, “পূজা বা অন্য কোনও নারীর জন্য ববির সঙ্গে আমার বিচ্ছেদ হয়নি। আমরা দু’জনে ভেবেচিন্তে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে। আমরা কেউ কারও বিশ্বাস ভাঙিনি।”

এর পর বহু বছর কেটে গিয়েছে। নিজেদের মতো করে জীবন সাজিয়েছেন ববি এবং নীলম। কাজ এবং পরিবার নিয়ে ব্যস্ত দু’জনেই। তবে দুই তারকার প্রেমের গল্প নিয়ে আজও উৎসাহে ভাটা পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bobby Deol puja bhatt Neelam Kothari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE