Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Raghav Parineeti Wedding

তোড়জোড় শুরু হয়ে গিয়েছে, কবে আসছেন প্রিয়ঙ্কা, কী কী হচ্ছে পরিণীতির বিয়েতে?

প্রিয় শ্যালিকার বিয়েতে আসতে পারবেন না জামাইবাবু নিক। দিদি প্রিয়ঙ্কার বোনের বিয়েতে আসার সম্ভবনা কতটা?

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে) রাঘব চড্ডা, পরিণীতি চোপড়া।

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে) রাঘব চড্ডা, পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৫
Share: Save:

বলিউড ও রাজনীতির মেলবন্ধন হল ‘রংনীতির’ বিয়ে। রাঘর চড্ডা ও পরিণীতি চোপড়া বিয়ের আর চার দিন বাকি। রাজস্থানের উদয়পুরে বিলাসবহুল হোটেলে বসতে চলেছে তাঁদের বিয়ের আসর। ইতিমধ্যেই সেজে উঠেছে রাঘবের দিল্লির বাড়ি আলোয় দিয়ে সাজানো হয়ে পরিণীতির মু্ম্বইয়ের ফ্ল্যাট। অন্য দিকে উদয়পুরের হোটেলে প্রস্তুতিপর্ব নাকি তুঙ্গে। দেশ-বিদেশ থেকে অতিথিরা আসবেন তাঁদের বিয়েতে। তবে সকলের নজর যাঁর দিকে, তিনি হলেন পরিণীতির মিমি দিদি। শোনা যাচ্ছে, আমেরিকা থেকে ২৩ সেপ্টেম্বর আসছেন প্রিয়ঙ্কা চোপড়া। মেয়ে মালতীকে নিয়ে সোজা উদয়পুরে পৌঁছবেন অভিনেত্রী। তবে স্বামী নিক মনে হয় আসতে পারবেন না শ্যালিকার বিয়েতে।

১৭ সেপ্টেম্বর বাড়িতেই কীর্তন ও অরদাস দিয়ে শুরু হয়েছে রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান। মুম্বই থেকে ইতিমধ্যেই দিল্লিতে এসে পৌঁছেছেন অভিনেত্রী। দিল্লি বিমানবন্দরে রাঘবের সঙ্গে দেখা গিয়েছিল পরিণীতিকে। চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে নীল শার্ট পরে ধরা দিয়েছিলেন যুগল। পরিণীতির মাথায় ছিল রাঘবের নামের আদ্যক্ষর ‘আর’ লেখা একটি টুপি।

বিয়ের মূল অনুষ্ঠান শুরুর আগে রাজধানীতে নাকি একটি ক্রিকেট ম্যাচের আয়োজন করেছেন তারকা যুগল।‘চোপড়া ভার্সেস চড্ডা’-র ক্রিকেট ম্যাচে অংশগ্রহণ করতে চলেছেন বন্ধুবান্ধব-সহ তাঁদের পরিবারের সদস্যরাও। শোনা যাচ্ছে, একেবারে খাঁটি পঞ্জাবি আচার মেনেই হবে বিয়ে। ঘোড়ায় চড়ে না বরং নৌকা করে পরিণীতিকে বিয়ে করতে আসবেন আপ সাংসদ। বিয়ের মেনুতে থাকছে পঞ্জাবি খানাপিনার বিরাট আয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE