Advertisement
০১ মে ২০২৪
Shilpa Shetty

শিল্পাকে ছেড়ে অন্য নারীতে মজে রাজ কুন্দ্র! বললেন ‘বড় উষ্ণ তুমি’

‘জানে জান’ ছবির প্রিমিয়ারে শিল্পাকে ছাড়াই এলেন রাজ। অভিনেত্রী এষা গুপ্তকে দেখামাত্রই জড়িয়ে ধরে কী বললেন?

(বাঁ দিকে) শিল্পা শেট্টি (ডান দিকে) এষা গুপ্তের সঙ্গে রাজ কুন্দ্রা।

(বাঁ দিকে) শিল্পা শেট্টি (ডান দিকে) এষা গুপ্তের সঙ্গে রাজ কুন্দ্রা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৫
Share: Save:

বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রর। সেই সময় দীর্ঘ সময় হাজতবাস হয় তাঁর। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় ভোলেননি তিনি। তাই সংবাদমাধ্যমের সামনে থেকে মুখে ঢেকেছেন মাস্কে। ওই ঘটনার পর থেকে ক্যামেরার সামনে মুখ দেখাননি তিনি। তবে এ বার সুজয় ঘোষের ‘জানে জান’ ছবির প্রিমিয়ারে শিল্পাকে ছাড়াই এলেন রাজ। অভিনেত্রী এষা গুপ্তকে দেখামাত্রই জড়িয়ে ধরে বললেলন ‘‘বড় উষ্ণ তুমি।’’

২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শিল্পা। দুই ছেলেমেয়ে নিয়ে সুখের সংসার দম্পতির।‘বাজিগর’ (১৯৯৩) ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। তার পর তিন দশকে ‘ফির মিলেঙ্গে’, ‘ধড়কন’-এর অজস্র ছবিতে কাজ করেছেন শিল্পা শেট্টি। ইংল্যান্ডে ‘সেলিব্রিটি বিগ ব্রাদার’ জেতার পর আন্তর্জাতিক স্তরেও স্বীকৃতি পান তিনি। নিজের চেহারা নিয়ে বরাবরই অত্যন্ত সচেতন শিল্পা। এক সময় এই শিল্পপতি রাজ কুন্দ্রকে বিয়ে করা নিয়ে নানা কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তার উপর আবার পর্নগাফি মামলা। একটা লম্বা সময় স্বামীর সঙ্গে প্রকাশ্যে বাইরে বেরোতেন না অভিনেত্রী। তার পর প্রায় ১টা বছর স্বামীকে ছাড়া দেখা যায়নি শিল্পাকে। সম্প্রতি করিনা কপূর, জয়দীপ অহেলাওয়াত, বিজয় বর্মা অভিনীত ছবি দেখতে। সেখানেই অভিনেত্রী এষা গুপ্তকে দেখে থমকে যান রাজ। হাতে জলের বোতল পরনে শরীরচর্চার পোশাক দেখা মাত্রই শিল্পার স্বামী বলেন ‘তুমি বড্ড উষ্ণ’। তাতেই হেসে গড়িয়ে পড়েন অভিনেত্রী। এমনিতেই রাজের নারী সঙ্গ নিয়ে নানা জল্পনা, তবে কি নতুন কিছু!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE