Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: সুখবর দিয়ে ভিন্‌দেশে শ্যুটিংয়ে ব্যস্ত ‘হবু মা’, কবে ঘরে ফিরছেন আলিয়া?

সাতসকালেই ঝড় তুলেছেন আলিয়া ভট্ট। তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা শোরগোল ফেলেছে বলিউডে। কিন্তু আলিয়া নিজে তো বিদেশে। ফিরছেন কবে?

আলিয়ার দেশে ফেরার অপেক্ষায় পরিবার।

আলিয়ার দেশে ফেরার অপেক্ষায় পরিবার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৬:৫০
Share: Save:

সকাল সকাল বলিউড তোলপাড়! মা হতে চলেছেন আলিয়া ভট্ট। নিজেই সে কথা অনুরাগীদের জানিয়েছেন রণবীর কপূরের ঘরনি। আবেগে ভাসছে পরিবার। মাতোয়ারা ভক্তকুলও। কিন্তু হবু মা কই! তিনি যে এখনও বিদেশেই শ্যুটিংয়ে ব্যস্ত। সকলেরই প্রশ্ন, কবে ঘরে ফিরবেন আলিয়া?

বলিউড পেরিয়ে হলিউডে পা রেখেছেন মহেশ ভট্টের কন্যা। প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিংয়ে আপাতত লন্ডনেই রয়েছেন আলিয়া। সেখান থেকেই অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চমকে দিয়েছেন সকলকে। শোনা যাচ্ছে, জুলাইয়ের মাঝামাঝি দেশে ফিরবেন হবু মা। তাঁকে আনতে রণবীর নিজেই উড়ে যাবেন লন্ডনে।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, একেবারে অঙ্ক কষেই যেন সন্তানের জন্মের পরিকল্পনা সেরেছেন ‘রণলিয়া’! তাঁর অন্তঃসত্ত্বা হওয়া যাতে ছবির ক্ষতি না করে, সে ভাবেই শ্যুটিং রেখেছেন অভিনেত্রী। আপাতত কাজ চলছে ‘হার্ট অব স্টোন’ এবং ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র। শোনা যাচ্ছে, জুলাই শেষের মধ্যে দুই ছবিরই শ্যুটিং শেষ করে ফেলবেন আলিয়া। দেশে ফিরে তাই অনায়াসেই বিশ্রামে যেতে পারবেন হবু মা।

ইতিমধ্যে রণবীর-আলিয়ার নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায়। এ বছরই সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা সেই ছবির। বিয়ের পরে এই প্রথম ‘মিস্টার অ্যান্ড মিসেস কপূর’কে পর্দায় দেখতে মুখিয়ে আছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE