Advertisement
০২ মে ২০২৪
Devlina-Debchandrima

দেবলীনা এবং দেবচন্দ্রিমাকে একসঙ্গে দেখে কেন মুখভার টলিপাড়ার আর এক অভিনেত্রীর?

‘সাহেবের চিঠি’ সিরিয়াল থেকেই বন্ধুত্ব তৈরি হয়েছে দেবলীনা এবং দেবচন্দ্রিমার মধ্যে। তাঁদের দেখে মনখারাপ হল আর এক অভিনেত্রীর?

(বাঁ দিকে) দেবলীনা কুমার। দেবচন্দ্রিমা সিংহ রায় (ডান দিকে)।

(বাঁ দিকে) দেবলীনা কুমার। দেবচন্দ্রিমা সিংহ রায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৬:২০
Share: Save:

পর্দায় তাঁদের সম্পর্ক ছিল সাপে-নেউলে। ক্যামেরা রোল হতে শুরু হলেই একে অপরকে সহ্য করতে পারতেন না। কিন্তু আবার শট শেষ হলেই তাঁরা একেবারে ভিন্ন মানুষ। দেবলীনা কুমার এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। নামের শুরুতে যেমন মিল, তেমনই তাঁদের দু’জনের মধ্যেও। সমাজমাধ্যমের পাতায় ঢুঁ দিলে তা ভালই বোঝা যায়। রবিবার এমনই এক বন্ধুত্বের ছবি পোস্ট করলেন দেবলীনা।

যেখানে দেখা যাচ্ছে দুই বন্ধুই রয়েছেন জিমের পোশাকে। তাঁরা দু’জনেই যে শরীরচর্চা করতে ভালবাসেন সে কথা বার বার প্রকাশ্যে স্বীকার করেছেন। পাশাপাশি বসে খোশমেজাজে গল্প জুড়েছেন তাঁরা। ছবি পোস্ট করতেই মনখারাপ বাংলা সিরিয়ালে আর এক অভিনেত্রীর। দেবলীনা এবং দেবচন্দ্রিমার ছবি দেখে দিয়া মুখোপাধ্যায় লিখেছেন, “মিস করলাম।” বোঝা যাচ্ছে, ধীরে ধীরে একটা বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁদের মধ্যে।

‘সাহেবের চিঠি’ সিরিয়াল শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। এই সিরিয়ালেই জীবনে প্রথম খলনায়িকার চরিত্রে দর্শক দেখেছিলেন তাঁকে। গল্পে নায়িকা ছিলেন দেবচন্দ্রিমা। কাজ শেষ হলেও সম্পর্ক এখনও অটুট রয়ে গিয়েছে তাঁদের। সেই আভাসই পাওয়া গেল আরও এক বার। দেবলীনা বর্তমানে ব্যস্ত বড় পর্দার কাজ নিয়ে। অন্য দিকে দেবচন্দ্রিমা নানা রকমের ফোটোশুটে। মাঝে ঘুরতেও গিয়েছিলেন নায়িকা। আপাতত দেবচন্দ্রিমাকে নতুন ভাবে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE