Advertisement
০২ ডিসেম্বর ২০২৩
Mithai

ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল ‘মিঠাই’-এর সেট, মনোহরাতে এ বার কোন সিরিয়ালের শুটিং হবে?

শেষ হচ্ছে সিদ্ধার্থ আর মিঠাইয়ের যাত্রা। মোদক বাড়ি ভেঙে ফেলার ছবি প্রকাশ্যে আসার পর দর্শকমহলে হাহাকার। এ প্রসঙ্গে কী বললেন পরিচালক?

Which bengali serial going to take Mithai’s place in Zee Bangla

জানেন কি মনোহরা ভাঙার পর তাঁদের জায়গা নিচ্ছেন কারা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৩:৩৪
Share: Save:

সব শুরুরই এক দিন না এক দিন শেষ হয়। ২০২০ সালের শেষে শুরু হয়েছিল যাত্রাটা। প্রায় তিন বছর পর সেই যাত্রাই এ বার শেষ হতে চলেছে। মিঠাই এবং সিদ্ধার্থর বাড়ি ‘মনোহরা’ ভেঙে ফেলার ছবি প্রকাশ্যে আসতেই দর্শক মহলে যেন হাহাকার। কেউ লিখছেন, “আমাদের মনোহরা এ ভাবে গুঁড়িয়ে গেল।” আবারও কারও মন্তব্য, “আমাদের ভালবাসার বাড়ি এ ভাবে ভেঙে ফেলল।” আবেগপ্রবণ পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসও।

সেট ভাঙার ভিডিয়ো পোস্ট করলেন তিনিও। লিখলেন, “কত স্মৃতি চোখের সামনে ভেঙে পড়ছে।” পরিচালককে জড়িয়ে একটি লম্বা পোস্ট করেছেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ও। তিনি লেখেন, “আমাদের ক্যাপ্টেন রাজেনদা শেষ বারের মতো মিঠাই পরিচালনা করলেন। এই দিনটা আমাদের জন্য খুবই আবেগের। দর্শকের অনেক ধন্যবাদ এত ভালবাসা দেওয়ার জন্য। আপনারা তারকা তৈরি করেন। এই ভদ্রলোক অভিনেতা তৈরি করেন।”

পরিচালক রাজেন্দ্র প্রসাদ বললেন, “আসলে কখনও সিরিয়াল পরিচালনা করছি ভেবে কাজটা করিনি। পরিবারের মতো হয়ে গিয়েছিল। এখানে যাঁরা অভিনয় করেছেন, তাঁরাও মনোহরাকে আপন করে নিয়েছিলেন। কিছু শুরু হলে শেষ তো হবেই। কিন্তু এই সিরিয়ালের ক্ষেত্রে আমার মনে হয়, দর্শকও একাত্ম হয়ে গিয়েছিলেন মোদক পরিবারের সঙ্গে।”

কিন্তু জানেন কি মনোহরা ভাঙার পর তাঁদের জায়গা নিচ্ছেন কারা? আসছেন নতুন সিরিয়াল ‘ফুলকি’। যে সিরিয়ালের মাধ্যমে দর্শক পেতে চলেছেন নতুন নায়িকা। তাঁর নাম দিব্যানি মণ্ডল। নায়ক সোমরাজ মাইতি। ‘মিঠাই’-এর পরিচালকের নতুন সিরিয়াল ‘ফুলকি’র জন্য অনেক শুভেচ্ছাও জানিয়েছেন আদৃত। যদিও এখনও কিছু দিনের শুটিং বাকি ‘মিঠাই’-এর। তবে এই নতুন জুটিও কি দর্শক মনে তেমনই প্রভাব ফেলতে পারবেন? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE