Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TRP Ratings

টিআরপি চার্টে ভোলবদল, পুরনোদের টপকে গেল নতুনরা, পঞ্চমী-পর্ণাদের কেল্লাফতে

হাজির ফলাফল। নতুনদের মারকাটারি ফল। পুরনোদের টপকে গেল নতুনরা। প্রথম পাঁচে নিজেদের জায়গা করে নিল কারা?

৭.৮ নম্বর পেয়ে তালিকার প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ এবং ‘পঞ্চমী’।

৭.৮ নম্বর পেয়ে তালিকার প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ এবং ‘পঞ্চমী’। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৩:৩০
Share: Save:

বৃহস্পতিবার মানেই ফলাফল আসার দিন। কে ভাল ফল করল, কে একটু পিছিয়ে পড়ল? সব উত্তর আসে এই দিনেই। সকাল সকাল ফল হাজির। এই সপ্তাহেও জ্যাস সান্যালের পাল্লা ভারী। আগের সপ্তাহের থেকেও নম্বর উঠল আরও কিছুটা। ৯.২ নম্বর পেয়ে টিআরপি তালিকায় প্রথমে সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। সিংহাসনে এখনও তাঁর রাজত্ব জারি। আগের সপ্তাহে নিজেদের জায়গা হারিয়ে বসলেও আবারও দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘খেলনা বাড়ি’। মিতুলের ফিরে আসা, ইন্দ্রের মিতুলের প্রতি দুর্বলতা কিছুটা হলেও যে দর্শকের মন গলিয়েছে টিআরপির নম্বরই বলছে সেই কথা। মিতুল-ইন্দ্রর প্রাপ্ত নম্বর ৮.৩।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে অবশ্য আরও এক টিম। ৮.৩ পেয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘অনুরাগের ছোঁয়া।’ দীপা আর সূর্যর দেখা হবে, কি হবে না এই টানাপড়েন দর্শক বেশ উপভোগ করছেন, এই নম্বর তারই আভাস। টিআরপি তালিকায় নিজেদের ধারাবাহিকতা বজায় রেখেছে গৌরী। এই সপ্তাহেও তারা তৃতীয় স্থানে রয়েছে। ‘গৌরী এল’ পেয়েছে ৮.০। সামগ্রিক ভাবে দেখতে গেলে প্রতিটি সিরিয়ালই আগের সপ্তাহের তুলনায় ভাল ফল করেছে।

শুরুর সপ্তাহেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম।’ নীল-তিয়াসা জুটিকে ফের ছোট পর্দায় দেখার উৎসাহ দর্শকমনে প্রথম দিন থেকেই। সেই ছবিই ফুটে উঠল টিআরপি তালিকায়। ‘বাংলা মিডিয়াম’-এর প্রাপ্ত নম্বর ৭.৮। আগের সপ্তাহের থেকে নম্বর কমলেও প্রথম পাঁচে রয়েছে আরও এক নতুন সিরিয়াল ‘পঞ্চমী’। তারাও পেয়েছে ৭.৮। চতুর্থ স্থানে রয়েছে দুই সিরিয়ালই। পঞ্চম স্থানে উঠে এসেছে ‘নিম ফুলের মধু’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৬।

বাকিরা কে কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

৯.২ নম্বর পেয়ে টিআরপি তালিকার প্রথমে সিরিয়াল ‘জগদ্ধাত্রী’।

৯.২ নম্বর পেয়ে টিআরপি তালিকার প্রথমে সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE