Advertisement
০৭ মে ২০২৪
TRP Chart

মেসি-রোনাল্ডোর মরসুমেও মিতুল, জগদ্ধাত্রীদের কামাল

এক দিকে বিশ্বকাপ ফুটবল নিয়ে হইচই চলছে চারিদিকে। তার মধ্যেও কিন্তু বাংলা সিরিয়ালে ভাটা পড়েনি। তারা চলছে নিজের গতিতে। এই সপ্তাহে টিআরপি তেমন আভাসই দিচ্ছে।

ফুটবল বিশ্বকাপের মরসুমেও কামাল করলেন মিতুল, জগদ্ধাত্রীরা।

ফুটবল বিশ্বকাপের মরসুমেও কামাল করলেন মিতুল, জগদ্ধাত্রীরা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৪:১৩
Share: Save:

ফুটবল জ্বরে কাবু গোটা বিশ্ব। বাঙালির ড্রইংরুমে জোর তরজা। মা-কাকিমারা সিরিয়াল দেখবেন? না কি দাদারা তাড়াতাড়ি অফিস থেকে বাড়়ি ফিরে আর্জেন্টিনা, পোর্তুগালের খেলা দেখবেন? তবে এই সপ্তাহে সেই প্রতিযোগিতায় যে বাড়ির দিদিরাই এগিয়ে, তা বেশ বোঝা যাচ্ছে। অন্তত বৃহস্পতিবারের টিআরপি রেটিং তেমনটাই বলছে। এ সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। তাদের প্রাপ্ত নম্বর ৮.৮। গত সপ্তাহের থেকেও বেশ কিছু নম্বর এগিয়ে গিয়েছে এই ধারাবাহিক।

মিতুল আর তাঁর ইন্দ্রবাবুর রসায়ন যে অনেক দিন ধরেই জমে উঠছে, তা আন্দাজ করা যায়। একের অপরের প্রতি অনুভূতিও গড়ে উঠেছে। তাই একটু বেশিই মন মজেছে দর্শকের। গত সপ্তাহের তুলনায় নম্বরও তাই ভাল। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.২। আগের সপ্তাহের তুলনায় নম্বর অনেকটাই বেড়েছে। এই সপ্তাহে দ্বিতীয় মিতুল-ইন্দ্রের জুটি।

সিংহাসন টলেছে ‘অনুরাগের ছোঁয়া’র। তিন নম্বরে নেমে এসেছে এই মেগা। তাদের প্রাপ্ত নম্বর ৭.৬। আগের সপ্তাহের থেকে আরও কিছুটা নম্বর কমে গিয়েছে। তবে ধারাবাহিকতা বজায় রেখেছে টিম ‘নিম ফুলের মধু’। সম্প্রচারের প্রথম সপ্তাহ থেকেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.৩। চতুর্থ স্থানে আছে ‘গৌরী এলো’। বাহুবলীর দৃশ্য নকল করেও দর্শকের মন জয় করে নিয়েছে গৌরী। তাদের প্রাপ্ত নম্বর ৬.৯।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE