Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gouri Elo

কাঁধে শিবলিঙ্গ, কোমরে গামছা বাঁধা! হুবহু ‘বাহুবলী’র দৃশ্য ‘গৌরী এল’ ধারাবাহিকে

দর্শকমহলে হাসির রোল। ‘বাহুবলী’র দৃশ্য হুবহু বাংলা ধারাবাহিকে। কিন্তু অবশ্য কম বাজেটে। কটাক্ষের শিকার নায়ক-নায়িকা।

দক্ষিণী ছবির দৃশ্যর  সঙ্গে হুবহু মিল, ‘গৌরী এল’ ধারাবাহিক দেখে হাসির রোল দর্শকমহলে।

দক্ষিণী ছবির দৃশ্যর সঙ্গে হুবহু মিল, ‘গৌরী এল’ ধারাবাহিক দেখে হাসির রোল দর্শকমহলে। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৮:৫১
Share: Save:

পরনে ধবধবে সাদা ধুতি, সাদা গেঞ্জি। কোমরে বাঁধা লাল গামছা। মাথায় শিবলিঙ্গ নিয়ে জল থেকে উঠে আসছেন ঈশান। এই ছিল ‘গৌরী এল’ ধারাবাহিকের নতুন পর্বের দৃশ্য। ছবিটা খুব চেনা চেনা লাগছে। হ্যাঁ, এমনই এক দৃশ্য দেখেছিলেন দর্শক। ৭ বছর আগে এমনই এক ঐতিহাসিক দৃশ্যের সাক্ষী হয়েছিলেন দর্শক। পেশিবহুল চেহারায় জল থেকে শিবলিঙ্গ নিয়ে উঠে আসছেন প্রভাস। সেই দৃশ্যই এ বার বাংলা ধারাবাহিকে দেখলেন দর্শক।

এই দৃশ্য দেখেই উঠেছে হাসির রোল। বাহুবলির নকল এই দৃশ্য দেখেই নানা জনের নানা মন্তব্য। কেউ শুধুই হাসির স্টিকারে ভরিয়ে দিয়েছেন মন্তব্য বাক্স। কেউ আবার লিখেছেন, “টিআরপি না পেয়ে কাকুর মাথাটা গিয়েছে। জল থেকে ওঠার পরেও জামা শুকনো। এতেও কি অলৌকিক দেখাবে নাকি!” অন্য জনের মন্তব্য, “সস্তার বাহুবলী।”

প্রসঙ্গত, কিছু দিন আগে পর্যন্ত দর্শকের বিচারে প্রথমে ছিল টিম ‘গৌরী এল’। গৌরী আর ঈশানের রসায়নে মজেছিলেন দর্শক। কিন্তু বর্তমানে সিংহাসন বেদখল হয়ে গিয়েছে। আপাতত ‘জগদ্ধাত্রী’তে বুঁদ দর্শক। এর পর গৌরী-ঈশানের গল্প কোন দিকে মোড় নেয়, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gouri Elo Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE