Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nusrat Jahan

প্রকাশ্যে নুসরত-যশের কোন্দল, প্রতি দিন সকালটা নাকি এ ভাবেই কাটে

যশ ও ছেলেকে নিয়ে সংসার নুসরতের। একটা লম্বা সময় বহু ঝড়ঝাপটা পেরিয়ে এখন সুখী গৃহকোণ অভিনেত্রীর। তার মাঝেই প্রকাশ্যে এল যশরতের কোন্দল।

প্রতি দিন সকালে যশরতের অশান্তি।

প্রতি দিন সকালে যশরতের অশান্তি। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৮:১৪
Share: Save:

নুসরত নাকি প্রচারের আলোয় থাকতে ভালবাসেন। তাঁর নিন্দকেরা তাঁকে নিয়ে অবশ্য এমন দাবিই করে থাকেন। ২০২১ সালটা বেশ ঝড়ঝাপটা গিয়েছে নুসরতের উপর দিয়ে। তার পর ঈশানের জন্ম। ধীরে ধীরে থিতু হয়েছে তাঁকে ঘিরে থাকা সব বিতর্ক। যশ ও দুই ছেলেকে নিয়ে সংসার নুসরতের। কলকাতার গণ্ডি পেরিয়ে মায়ানগরীতে পা বাড়িয়েছেন যশ। মুম্বই থেকে প্রস্তাব পাচ্ছেন নুসরতও। তার মধ্যে প্রকাশ্যে নুসরত ও যশের কোন্দল। একেবারে হাতাহাতির পর্যায়ে চলে গিয়েছে। প্রতি দিন সকালেই নাকি এমনটাই হয়ে থাকে। মঙ্গলবার সে কথাই জানালেন যশ।

প্রতি দিন সকালেই নাকি ঝামেলা টলিপাড়া চর্চিত জুটির। ভালবেসে অনুরাগীরা নাম দিয়েছেন যশরত। সব কিছু ঠিক ঠাকই চলছিল। কিন্তু কফির বিষয়ে দু’জনেই একরোখা। আসলে যশ ও নুসরত দুজনেই কফিপ্রেমী। তাই প্রায় দিন সকালেই কফির কাপে চুমুক দিতে দিতে এই নিত্য ঝামেলা। কেউ কারও ভাগ ছাড়তে নারাজ।

খুব শীঘ্রই দিব্যা খোসলা কুমারের বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। টলিপাড়ার অন্দরের গুঞ্জন, ‘বিগ বস’-এর ঘর থেকে প্রস্তাব পান নুসরতও। তবে ছেলের কারণে আপাতত ফেরাতে হয়েছে সেই প্রস্তাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Yash Dasgupta Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE