Advertisement
২২ জুলাই ২০২৪
TRP Ratings

প্রথম পাঁচে ঠাঁই হল না সূর্য-দীপার, শিকে ছিঁড়ল কাদের?

প্রতি সপ্তাহের বৃহস্পতিবারের অপেক্ষায় থাকেন সকলে। এ সপ্তাহে টিআরপি তালিকায় ঘটল বেশ কিছু রদবদল।

Which serial leads the TRP competition in the week of 14th December to 20th December

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৬:০৫
Share: Save:

আরও এক নতুন সপ্তাহ। টিআরপির নতুন তালিকা হাজির। নতুন সপ্তাহেও তালিকায় যে খুব বেশি হেরফের হয়েছে তেমনটা নয়। তবে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে দু’টি নতুন নাম। ‘গীতা এল এল বি’ এবং অন্য দিকে ‘কথা’। একটি সিরিয়াল শুরু হয়েছে এক সপ্তাহ সবে। আর অন্য সিরিয়ালটি গত এক মাস ধরে দেখছেন দর্শক। বোঝাই যাচ্ছে খুব কম সময়ের মধ্যেই দর্শকের মনে অনেকটা প্রভাব ফেলেছে এই সিরিয়াল। তাই প্রথম পাঁচে দেখা যাচ্ছে এই দুটি নাম। তবে ‘জগদ্ধাত্রী’-কে টেক্কা দেওয়া যে বেশ কঠিন তা আবারও প্রমাণিত হল । এ সপ্তাহে প্রথম স্থানে রয়েছে জ্যাস এবং স্বয়ম্ভুর গল্প। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.৩। তবে ক্রমশ পিছিয়ে পড়ছে ‘অনুরাগের ছোঁয়া’। আগের সপ্তাহে নম্বর কিছুটা বাড়লেও এ সপ্তাহে আবারও প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে সূর্য এবং দীপা।

ধীরে ধীরে নম্বর বাড়ছে পর্ণাদের। চয়নের বিয়ের পর সৃজন এবং পর্ণার সংসারে যে ‘হাই ভোল্টেজ ড্রামা’ দেখানো হয়েছে তা অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। এ সপ্তাহে তাই ৮.২ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’। প্রথম থেকেই নিজেদের মান বজায় রেখেছে ‘ফুলকি’র টিম। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.৯। আর চতুর্থ স্থানে রয়েছে ‘গীতা এল এল বি’। মজার মোড়কে সাজানো হয়েছে এই সিরিয়ালের চিত্রনাট্য। পারিবারিক গল্প এবং শাশুড়ি-বৌমার কোন্দল থেকে বেরিয়ে একটু অন্য ধরনের গল্প যা মন ছুঁয়েছে দর্শকের। তাদের প্রাপ্ত নম্বর ৭.৮। আর প্রথম সপ্তাহেই বাজিমাত ‘কথা’র। অনেক দিন পর ছোট পর্দায় দেখা যাচ্ছে সাহেব ভট্টাচার্যকে। এই সিরিয়াল পেয়েছে ৭.১।

বাকিরা কে কোথায়? তা সবিস্তার রইল চার্টে—

Which serial leads the TRP competition in the week of 14th December to 20th December

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE